সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ভারতের উত্তরপ্রদেশে দেয়ালধসের ঘটনায় অন্তত ১০ জন নিহত – গ্রামীন নিউজ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ / ৩৯৩ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ণ
  • Print
  • ভারতের উত্তরপ্রদেশের লখনৌতে ভারি বৃষ্টিপাতের পর দেয়ালধসের ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিন শিশুও রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

    বৃহস্পতিবার উত্তরপ্রদেশের লখনৌতে ভারি বৃষ্টিপাতের কারণে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

    প্রতিবেদনে বলা হয়েছে, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দেয়ালধসের পর উদ্ধারকারী দল সেখানে পৌঁছে আর কেউ আটকে বা চাপা পড়ে আছে কিনা তা খতিয়ে দেখছে।

    উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিহতদের জন্য চার লাখ এবং আহতদের চিকিৎসার জন্য দুই লাখ রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছেন।

    উত্তরপ্রদেশের যুগ্ম পুলিশ কমিশনার পীযূষ মোর্দিয়া সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, কিছু শ্রমিক দিলকুশা এলাকায় একটি আর্মি ছিটমহলের বাইরে কুঁড়েঘর তৈরি করে বাস করছিলেন। রাতভর প্রবল বৃষ্টির কারণে আর্মি ছিটমহলের সীমানাপ্রাচীর ধসে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

    তিনি বলেন, আমরা বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। ধ্বংসস্তূপ থেকে ৯টি লাশ উদ্ধার করা হয়েছে এবং একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর