সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৪৫২ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৯ অপরাহ্ণ
  • Print
  • টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই দাখিল পরীক্ষার্থী নিহত হয়েছেন। নিহতরা হচ্ছেন শাকিল খান ও নাইম খান। এ ঘটনায় রানা নামে আরও এক কলেজ শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় উপজেলার ছনখোলা-আলোকদিয়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

    বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার। নিহতরা হলেন উপজেলার এগারকাহনিয়া গ্রামের ফজলুর রহমান খানের ছেলে নাইম খান (১৭) ও আব্দুস ছাত্তার খানের ছেলে শাকিল খান (১৭)। তারা দুইজনই মূলবাড়ি দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে এ বছর দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। একই গ্রামের সুলতান খানের ছেলে স্থানীয় একটি কলেজ ছাত্র রানা খান গুরতর আহত হয়ে  চিকিৎসাধীন রয়েছেন।

    পুলিশ ও স্থানীয়রা জানান, শাকিল, নাইম ও রানা তিন বন্ধু গতকাল শুক্রবার রাত অনুমান ৯টার দিকে ঘাটাইল উপজেলার ছনখোলা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। বেপোরোয়া গতিতে চালানোর সময় মোটরসাইকেলটি আমুয়াবাইদ নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে পাকা সড়কে পড়ে যায়। এতে চালকসহ তিন বন্ধুই মারাত্মক আহত হন।

    স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাকিল খান ও নাইম খান মারা যান। তাদের আরেক বন্ধু রানা গুরুতর আহত হয়ে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর