সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪ বিএনপির এখন প্রধান কাজ দেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার চালানো প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

গাইবান্ধা -৫ আসনের উপনির্বাচনের প্রতিক বরাদ্দ আগামীকাল – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৪৭৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৪ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা – ৫ (ফুলছড়ি-সাঘাটা) উপনির্বাচনে প্রতিক বরাদ্দ হবে আগামীকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর)।

    এই উপনির্বাচনে অংশ নিতে সরকারী দল সহ ৩ টি দলের ৩ জনসহ মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে ও জমা দিয়েছিলেন। পরে যাচাই বাছাই করতে গিয়ে বিভিন্ন সমস্যার কারনে ৪ জনের মনোনয়নপত্র বাতিল করে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগন। আর এই কারনে বর্তমানে দলীয় ৩ প্রার্থীসহ মোট ৫ জন প্রার্থী থেকে যায় ভোটের মাঠে।

    মনোনয়নপত্র বৈধ হওয়া প্রার্থীরা হচ্ছেন আওয়ামীলীগের মাহমুদ হাসান রিপন, জাতীয়পার্টির এড. এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু, বিকল্প ধারা বাংলাদেশের জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নাহিদুজ্জামান নিশাদ এবং সাবেক বিসিএস কর্মকর্তা মাহাবুবুর রহমান।

    আগামী ১২ অক্টোবর ইডিএম মেশিনের মাধ্যমে এই উপনির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

    আওয়ামীলীগ, জাতীয়পার্টি ও বিকল্পধারা বাংলাদেশের নির্দিষ্ট প্রতিক থাকলেও স্বতন্ত্র প্রার্থীরা কে পাচ্ছেন কোন প্রতিক এই দিকে তাকিয়ে আছে স্বতন্ত্রপ্রার্থীসহ তাদের কর্মী সমর্থক গন।

    প্রতিক বরাদ্দের পরে শুরু হবে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার প্রচারনা। তবে আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারনা শুরু না হলেও দলীয় প্রার্থীর পাশাপাশি বসে নেই স্বতন্ত্র প্রার্থীরা। ভোট প্রার্থনা ও ভোটারসহ আপামর জনসাধারণের সাথে কুশল বিনিময় করতে ছুটে চলছেন উপজেলা দুটির এপার থেকে ওপার পর্যন্ত। সেই সঙ্গে তারা নির্বাচিত হতে পারলে এলাকার উন্নয়নে কি কি কাজ করবেন তাও বলছেন। সেইসাথে এলাকার বেকার ছেলে-মেয়েদের কর্মসংস্থানের ব্যাবস্থা ও মাদকসমস্যা নির্মূলে জিরো টলারেন্স ঘোষণার প্রতিশ্রুতি দিচ্ছেন।

    উল্লেখ্য, গত ২৩ জুলাই গাইবান্ধা – ৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে এই আসনটি শূন্য ঘোষনা করা হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর