সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নওগাঁয় পৃথক স্থানে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪

নওগাঁ প্রতিনিধিঃ / ৪২৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৯ অপরাহ্ণ
  • Print
  • নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় দুই স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো উপজেলার মৈনম ইউনিয়নের মৈনম মোল্লাপাড়া গ্রামের রুবেল হোসেনের মেয়ে মেঘা আকতার (৫) ও তেঁতুলিয়া ইউনিয়নের পিড়াকৈর গ্রামের আলমগীর হোসেনের ছেলে আসাদুল ইসলাম (২)।

    রুবেল হোসেন জানান, তার স্ত্রী মেঘাকে নিয়ে কয়েকদিন আগে বাবার বাড়ি দূর্গাপুর গ্রামে বেড়াতে যায়। সেখানে সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টা দিকে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলা করার সময় মেঘা সবার অজান্তে পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয়রা পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করেন।

    অন্যদিকে আলমগীর হোসেন জানান, সোমবার সকালে তার ছেলে আসাদুলকে কেক খেতে দিয়ে তার মা বাড়ির কাজে ব্যস্ত হয়ে পড়েন। এসময় আসাদুল সকলের অজান্তে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। পরে সন্দেহের বশে পুকুরে খোঁজাখুঁজি করে তার মরদেহ পাওয়া যায়।
    মৈনম ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ও তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান কামরুল বিষয় দুটি নিশ্চিত করেছেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর