শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

বিপুল ইসলাম আকাশ, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে সুন্দরগঞ্জ আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

 

বুধবার সকাল (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে, উপজেলা পার্টি অফিসে কেক কাটা, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে, এবং সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি,রেজাউল আলম সরকার রেজা, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান লিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও যুবলীগ নেতা সামিউল ইসলাম সামু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক, আশেকুজ্জামান প্রামানিক তুহিন।স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জামিউল আনসারী লিংকন, যুব মহিলা মহিলা লীগের সভাপতি আল্পনা গোস্মামী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, শহিদুল ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, রতন মিয়া। উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রুহুল আমিন প্রামানিক, ছাত্রলীগ নেতা জুয়েল রানা জিকো, সুমন, সাবেক পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাইদুল ইসলাম। শ্রমিক লীগের সভাপতি গণেশ শীল প্রমূখ।

 

এতে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশ নেয়। এ সময় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ। হয়।