সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনায় কলেজছাত্র হত্যায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে – গ্রামীন নিউজ২৪ র‍্যাব সেজে ডাকাতি করে তারা, হাতে থাকে হাতকড়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা – গ্রামীন নিউজ২৪

টাঙ্গাইল প্রতিনিধিঃ / ৪১৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২, ৩:২১ অপরাহ্ণ
  • Print
  • চাঁদা না দেয়ায় সবজী চাষী আশিক কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে নেশাগ্রস্ত বখাটে আরমান ও তার বাহিনী।

     

    বখাটেদের উপদ্রুপে বিচার চাইতে গেলে তাকে মেরে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে নেশাগ্রস্ত বখাটে আরমান ও তার সাঙ্গ পাঙ্গদের বিরুদ্ধে।

     

    টাঙ্গাইলের নাগরপুরের সহবতপুর ইউনিয়নের ঘোনা পাড়া গ্রামের আলী হোসনে ছেলে আরমান (৩০), কুদ্দুস (২৪), আব্দুল হাবিব (২২) সহ ৭-৮ জন শাহীন খানের সবজী চাষী ছেলে আশিক (২৭), সাজ্জাদ খানের ছেলে সাইফুল (৩০), শাহীন খানের ছেলে ইসাদুল খান (২২) পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ করে বলেন।

     

    আহত আশিক বলেন, ৩০ সেপ্টেম্বর শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬.৩০-৭ টা এর সময় ঘোনা পাড়া মাঠের পাশে ফোন করে ডেকে নিয়ে আশিক চাদা দাবি করে। আশিক চাঁদা দিতে না পাড়ায় কোন কথা না বলেই আচমকাই চড় থাপ্পড় কিল ঘুষি মারতে থাকে ৭-৮ জন। এরই একপর্যায়ে দা, বাঁশ ও লোহার রড, দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ওরা পালিয়ে যায়।

    পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত আনুমানিক ৮ টার সময় নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার মাথায় ৪টি সেলাই করে হাসপাতালে ভর্তি করে প্রয়োজনীয় পরিক্ষাদী করান। আহতদের চিকিৎসা চলমান রয়েছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

     

    আহতরা বলেন, ওরা নেশাগ্রস্ত। প্রায়ই ওরা এলাকার সাধারন মানুষদের কাছ থেকে নেশার টাকার জন্য চাপ প্রয়োগ করে এবং টাকা না পেলেই মানুষদের মারপিট করে। এর আগেও অনেকবার মারপিট করেছে। থানায় ওদের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

    আহতদের পরিবারের সাথে কথা বলে জানা যায়, রোগীর অবস্থার একটু উন্নতি হলে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর