সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনায় কলেজছাত্র হত্যায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে – গ্রামীন নিউজ২৪ র‍্যাব সেজে ডাকাতি করে তারা, হাতে থাকে হাতকড়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মহাষষ্ঠীর বেলতলার পূজার মধ্যদিয়ে মোংলার ৩৪টি মন্দিরে শারদীয় দুর্গোৎসব শুরু – গ্রামীন নিউজ২৪

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ / ৪৫০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২, ৩:৩৩ অপরাহ্ণ
  • Print
  • ষষ্ঠীপূজার নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে মোংলার কেন্দ্রীয় বটতলাসহ ৩৪টি মন্দিরে শুরু হয়েছে শারদীয় দুর্গোৎসব। ষষ্ঠীর প্রথম প্রহরেই বেলতলার পূজা ও সংকল্পের মধ্যদিয়ে দেবী দুর্গাকে আমগনী শুভেচ্ছা জানান পূজারীরা। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে এ বড় উৎসবকে ঘিরে চারদিকে সাজসাজরব চলছে। নেয়া হয়েছে প্রশাসনের কঠোর নিরাপত্তাও। দুর্গোৎসব নির্বিঘ্ন করতে এবারই প্রথম মোংলা পৌর শহরের তিনটিসহ বিভিন্ন ইউনিয়নের মোট ৩৪টি মন্দিরে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

     

    শনিবার সকাল সাড়ে ৯টায় বটতলা কেন্দ্রীয় মন্দিরের শুরু হওয়া পূজার আনুষ্ঠানিকতায় পরিবারসহ যোগ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার। ষষ্ঠী পূজার আনুষ্ঠানিকতা শেষ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, এবারই প্রথম মোংলার ৩৪টি মন্দিরই সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। যা বাগেরহাট জেলার মধ্যে মোংলা অন্যতম, এমন শতভাগ সিসি ক্যামেরার আওতায় অন্য কোন উপজেলা আনা সম্ভব হয়নি।

     

    তিনি আরো বলেন, দুর্গাপূজাকে ঘিরে সার্বক্ষণিক নিরাপত্তার আনসার ও পুলিশের পাশাপাশি উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদেরকে প্রতিটি মন্দির দেখভালের জন্য ট্যাগ অফিসার হিসেবে নিয়োজিত করা হয়েছে। এছাড়া ঝুঁকিপূর্ণ এলাকায় সার্কেল এসপি মোঃ আসিফ ইকবাল ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম ও তিনি নিজেও নজরদারী রাখবেন।
    এদিকে শুরু হওয়া দুর্গোৎসবকে ঘিরে হিন্দু ধর্মাবলম্বীদেরকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, স্থানীয় সাংসদ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সার্কেল এএসপি মোঃ আসিফ ইকবাল ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর