সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

জেলা প্রশাসন থেকে ডিফেন্ডার মাছুরা ও তার পরিবারের সদস্যদের সংবর্ধ – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ২৮৭ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২ অক্টোবর, ২০২২, ৯:৪৭ অপরাহ্ণ
  • Print
  • সাফ মহিলা চাম্পিয়নশীপে বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে ডিফেন্ডার মাছুরা পারভিন ও তার পরিবারের সদস্যদের সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরার জেলা প্রশাসক। রবিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

     

    অনুষ্ঠানে মাছুরা পারভিন ও তার পরিবারের সদস্যদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন সাতক্ষীরা সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও সাতক্ষীরার জেলা প্রশাসক মো হুমায়ন কবীর।

    এসময় সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১ লক্ষ টাকা পুরস্কার প্রদান করা হয়।

    অনুষ্টানে সবিনার সাথে মাছুরা পারভিনের সাথে তার বাবা রজব আলী উপস্থিত ছিলেন।

    সংবর্ধনা অনুষ্ঠানে মাছুরা পারভিন বলেন,সাতক্ষীরার মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ।

    তিনি আরও বলেন, আমাদের বেড়ে ওঠা সহজ ছিল না। আমরা প্রথমে যখন খেলা শুরু করি তখন আমাদের কেউ সাপোর্ট করত না। নতুনরা আমাদের খেলা দেখে আসবে।এবং আমরা যে প্রতিকুলতার সময় পার করেছি তাদের সময় এই প্রতিকূলতা সময় থাকবে না। আর এই প্রতিকূলতায় রাতে জেলা প্রশাসকের কাছে একটা মাঠ দাবি করেন মাছুরা পারভীন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর