শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- সোমবার, ৩ অক্টোবর, ২০২২

যৌতুক না পেয়ে মানসিক ও শারীরিক নির্যাতন করে স্ত্রী আয়েশা সিদ্দিকা সেতুকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন পুলিশ সদস্য স্বামী রাসেল আকন্দ তুষার।

 

স্বামী রাসেলের পরকীয়ার ব্যাপারে জানার পর থেকেই যৌতুকসহ সামান্য ব্যাপার নিয়েই করা হতো অমানুষিক নির্যাতন। এসব বিষয়ে কয়েক দফায় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েও মেলেনি কোনো সমাধান। ফলে ন্যায় বিচার পাওয়ার স্বার্থে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করে সোববার (৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধায় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন আয়েশা সিদ্দিকা সেতু।

 

সংবাদ সম্মেলনে সেতু লিখিত বক্তব্যে জানান, ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম এলাকার দেলোয়ার আকন্দের ছেলে পুলিশ সদস্য রাসেল আকন্দ তুষারের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয় তাদের। বিয়ের বেশ কিছুদিন পর সেতুর স্বামী রাসেল পরকীয়ার জড়িয়ে পড়েন। এর পর থেকেই তার উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতে থাকে। এক পর্যায়ে দুই লক্ষ টাকা যৌতুক দাবি করে তার স্বামী। দাবীকৃত টাকা না দিতে পাড়ায় রাসেল সেতুকে বিভিন্ন সময় মারধর করে। এবং ২০২১ সালে ১১ ডিসেম্বর যৌতুকের টাকার দাবিতে মারধর করে সেতুকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। তখন বাধ্য হয়ে গাইবান্ধার আদালতে যৌতুক আইনে মামলা করেন সেতু। এর কিছুদিন পর মামলা চলাকালীন সময়ে তালাকনামা পাঠিয়ে দেয় স্বামী রাসেল।

 

সব কিছু ভুলে স্বামী রাসেল আকন্দ তুষার সাথেই সংসার করতে চান আয়েশা সিদ্দিকা সেতু। এই জন্য পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ প্রধানমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করে তিনি।