সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ / ৬৭৯ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২, ৮:১২ অপরাহ্ণ
  • Print
  • টাকা চুরি দেখে ফেলায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মা ও তার দুই সন্তানকে হত্যা করে পালিয়ে যায় আইয়ুব আলী। এ ঘটনায় অভিযুক্ত আয়ুব আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

     

    সোমবার (৩ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

     

    গত শনিবার (১ অক্টোবর) বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের মবুপুর গ্রাম থেকে মা ও দুই সন্তানের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড মনে হলেও কোন ক্লু ছিল না। পরবর্তীতে নানা প্রযুক্তি কাজে লাগিয়ে জেলার উল্লাপাড়া থেকে অভিযুক্ত আইয়ুব আলী ওরফে সাগরকে গ্রেফতার করে পুলিশ।

     

    সাগরের জবানবন্দীর বরাত দিয়ে পুলিশ সুপার আরিফুর রহমান আরও বলেন, ‘আইয়ুব আলী সাগর পেশায় একজন তাঁত শ্রমিক। ঋণগ্রস্ত হওয়ার কারণে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েন। ঋণের কিস্তির টাকা সংগ্রহের জন্য ২৬ সেপ্টেম্বর সৎ খালা রওশন আরার বাড়িতে যান। কিন্তু টাকা না পেয়ে ফেরত আসেন। পরবর্তীতে তিনি ঋণ পরিশোধ করার জন্য চুরির উদ্দেশ্যে ২৮ সেপ্টেম্বর খালার বাড়িতে আসেন এবং রাতে খাবার খেয়ে একসঙ্গে ঘুমিয়ে পড়েন। রাত গভীর হলে খালার কাছ থেকে চাবি চুরি করে বাক্সের ভেতর থেকে টাকা ও সোনা খোঁজাখুঁজি করতে থাকেন। খালা রওশন আরা জেগে উঠলে শিল দিয়ে বুকে আঘাত করেন, পরে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করেন। এ সময় ছোট ছেলে মাহিন (৩) কান্নাকাটি করলে তারও গলা টিপে হত্যা করেন। পরে আরেক ছেলে সাজিদকে (১০) ঘুমের মধ্যে তাকে গলা টিপে হত্যা করেন। পরে সকাল হলে ঘরে তালা দিয়ে পালিয়ে যান।

     

    অভিযুক্ত আইয়ুব আলী সাগরকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর