সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

অসাম্প্রদায়িক চেতনা উপর দাঁড়িয়ে আছে বাংলাদেশ – ডি. আই. জি. মহিদউদ্দীন – গ্রামীন নিউজ২৪

মামুন, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ / ৬৩৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ৮:৩৬ অপরাহ্ণ
  • Print
  • সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজার উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন খুলনা রেঞ্জের ডি আই জি ড.খ.মহিউদ্দিন বিপিএম। তালা উপজেলার কুমিরা বাসস্ট্যান্ড সংলগ্ন পূজা মন্ডপ পরিদর্শনের সময় তিনি বলেন,সাতক্ষীরা জেলাকে আমি সবসময় বিশেষভাবে প্রাধান্য দিয়ে থাকি।বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার উপরে দাড়িয়ে আছে। সেই চেতনার সবার উপরে আমরা বাঙ্গালী।

     

    এই মাটিতে আমার যেমন অধিকার তেমন অধিকার আপনারও। মাননীয় প্রধানমন্ত্রী, সরাষ্ট্রমন্ত্রী ও আই জি পি মহাদয় আমার উপর যে দ্বায়িত দিয়েছেন আমি তাদের প্রতিনিধি হয়ে মহাঅষ্টমীর শুভেচ্ছা জানাতে এসেছি।উৎসবের আগে যদি উৎকন্ঠা থাকে তাহলে উৎসবের আর আনন্দ থাকেনা। এই জন্য আমি আগাম প্রস্ততি নিয়েছি।কেবল পুলিশ সদস্য শুধু নয় জেলা পুলিশ সুপারও রাতে ঘুমাবেনা।

     

    আমি চাই আমাদের উপর অর্পিত রাষ্ট্রের এই গুরুত্বপূর্ণ দ্বায়িত সঠিকভাবে পালন করতে। আমরা আমাদের দেশ সোনার বাংলাকে সকলেই ভালবাসব, তার কৃষ্টিকে ভালবাসব। আমার মাতৃভূমি অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশে। বড় দিন, ঈদ বা দূর্গাউৎসব আমরা সকলে মিলে সুন্দরভাবে পালন করব।

     

    এসময় তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সভাপতিত্বে বিশেষ অতিথি হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। অনুষ্ঠানে কুমিরা বাসস্ট্যান্ড সর্বজনীন মন্দির কমিটির পক্ষ থেকে অতিথিবৃন্ধকে ফুলেল শুভেচ্ছো জানানো হয়।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু সৈনিকলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও জেলা আ”লীগ নেতা সরদার মুজিব, জি. আই.জি কার্যলয়ের অতিরিক্ত পুলিশ সুপার সৌমিত্র মজুমদার, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান, আতিকুর রহমান,সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) সাজ্জাত হোসেন, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক বাবলুর রহমান খান, পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী, কুমিরা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, ইউনিয়ন আ”লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম আ”লীগ নেতা আব্দুর রহমান প্রমূখ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর