সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ কৃষকের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছিলেন খালেদা জিয়া: শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ ‘লাব্বাইক’ ধ্বনিতে প্রকম্পিত আরাফাতের ময়দান – গ্রামীন নিউজ২৪ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসা কমান্ডার গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ বঙ্গবন্ধুর সমাধিতে বিদায়ী সেনাপ্রধানের শ্রদ্ধা – গ্রামীন নিউজ২৪ সাগরে মিয়ানমারের ৩ যুদ্ধজাহাজ, সেন্টমার্টিনে আতঙ্ক – গ্রামীন নিউজ২৪ শিমুল-তানভীর-শিলাস্তির পর দায় স্বীকার বাবুর – গ্রামীন নিউজ২৪ চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত – গ্রামীন নিউজ২৪ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট – গ্রামীন নিউজ২৪ ময়মনসিংহে পানিতে ডুবে তিন ভাই-বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ / ৫৫২ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১০:৫১ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জেসমিন বেগম শাপলা (৩৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

     

    ৪ অক্টোবর মঙ্গলবার উপজেলার সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামের তার স্বামীর বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। শাপলা বেগম ওই গ্রামের তুহিনের স্ত্রী।

     

    স্থানীয়রা জানায়, সকালের দিকে জেসমিন বেগম শাপলা হঠাৎ করে অসুস্থ হয় পড়েন। তখন তার স্বামী তৌহিদুল ইসলাম একটি গ্যাসের ট্যাবলেট খাওয়ায়। এতে ওই গৃহবধূ গুরুতর অসুস্থ হয়। তার চিকিৎসার জন্য স্থানীয় পল্লী চিকিৎসকে খবর দেয়া হয়। ডাক্তার এসে তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

     

    উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব ছিল। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

     

    সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, বিষয়টি সন্দেহজনক হওয়ায় শাপলার মরদেহ উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর