সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪ কোস্টারিকাকে হারাল আর্জেন্টিনা – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধা-৫ উপনির্বাচন, ভোট প্রার্থনায় মাঠে সরব প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪

সাহিম রেজা / ৭৫৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২, ৫:৪৬ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। পোস্টারে ছেয়ে গেছে এই আসনের দুটি উপজেলার অলি-গলি ও প্রধান প্রধান সড়ক গুলো।

     

    নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীরা খাওয়া-দাওয়া ছেড়ে কোমর বেঁধে নির্বাচনী মাঠে দিন-রাত সময় দিচ্ছেন। তারা ভোটারদের কাছে গিয়ে এলাকার উন্নয়নে কি কি করবেন ও তাদের আদর্শের বয়ানসহ এলাকার উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।

     

    সরজমিনে দেখা গেছে, এ নির্বাচনে অংশ নেয়া ৫  প্রার্থী দল বেঁধে প্রচার প্রচারনায় নির্বাচনী এলাকা সরগরম করে তুলছেন। তারা অটোরিক্সা, ইজিবাইক ও রিক্সায় মাইক বেঁধে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এমনকি স্কুল, কলেজ, মসজিদ, হাসপাতালের নিকট মাইকে প্রচার করে প্রার্থীদের যোগ্যতা ও আদর্শের কথা বলছেন। এবার এ উপনির্বাচনে ৫ জন প্রার্থী ভোট যুদ্ধে অংশ গ্রহন করেছেন। প্রার্থীরা হলেন আওয়ামীলীগ মনোনীত মাহমুদ হাসান রিপন (নৌকা), জাতীয় পার্টি মনোনীত এড. এ এইচ এম গোলাম শহীদ রঞ্জূ (লাঙ্গল), বিকল্পধারা বাংলাদেশের এড. জাহাঙ্গীর আলম (কুলা), স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি নাহিদুজ্জামান নিশাদ (আপেল) ও সৈয়দ মাহাবুবুর রহমান (ট্রাক)।

     

    প্রতীক পাওয়ার পর থেকে নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন সব প্রার্থী। নির্বাচনের তারিখ যত ঘনিয়ে আসবে তত শহরে অলি-গলি, চায়ের দোকান, হোটেল, রেস্তোরা, হাট বাজারে নির্বাচনী প্রচারনা তত জমে উঠবে বলে মন্তব্য করছেন ভোটারসহ সাধারন জনগন।

     

    তবে বর্তমানে ৫ প্রার্থীই মাঠে ভোট প্রার্থনা করে উপজেলা দুটির ১৭ ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় উঠান বৈঠক করে যাচ্ছে। সাথে মাঝে মধ্যে প্রার্থী ও তাদের কর্মী সমর্থককে মোটরসাইকেল নিয়ে শোডাউন করতে দেখা যাচ্ছে।

     

    প্রার্থীরা সবাই জয়ের ব্যাপারে আশাবাদী। আ’লীগের মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন বলেন, জয়ের ব্যাপারে আমি আশাবাদী। আওয়ামীলীগের পক্ষে গণজোয়ার শুরু হয়েছে। সাধারন জনগন ভোট প্রদানের অপেক্ষায় রয়েছে। আমি আশা করছি বিপুল ভোটে আমি নির্বাচিত হয়ে এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিব।

     

    জাতীয়পার্টির প্রার্থী এড. এ এইচ এম গোলাম শহীদ রঞ্জু বলেন, সুষ্ঠ ভোট হলে তিনিও জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

     

    স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদ বলেন, জনগণের ইচ্ছাতেই নির্বাচনে প্রার্থী হয়েছি। তাই জনগণ নির্বাচনে ভোট দিয়ে পার করবেন এ কামনা করছি। পাশাপাশি আমি নির্বাচিত হতে পারলে দুই উপজেলার সমস্যাগুলো দ্রুত চিহ্নিত করে সমাধানে ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

     

    এদিকে নির্বাচনী মাঠ ঘুড়ে দেখাযায় সাধারন জনগন বহু চিন্তা ভাবনা করে তাদের মূল্যবান ভোট তারা প্রদান করবেন। তবে নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ভোটার বলেন, আমরা আমাদের এলাকার উন্নয়নে বিশ্বাসী তাই যে প্রার্থী আমাদের উন্নয়নে কাজ করবেন আমরা তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো। এখনো কাকে ভোট দিব তা ঠিক করিনি আমরা। আমরা দেখছি আমাদের জন্য কে কাজ করতে পারবে। আশা করছি আমরা তাকে খুজে পাব ও  ভোট দিয়ে নির্বাচিত করবো।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর