শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

কুমিল্লা থেকে ব্যাবসায়ী ও কর্মচারীর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

কুমিল্লায় ব্যাবসায়ী ও তার কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের সময় নিহত ব্যবসায়ী রশিতে ঝুলানো ও তার কর্মচারীর মরদেহ একই ঘরে থাকা খাটের উপর থেকে পাওয়া যায়।

আজ মঙ্গলবার (২৭ জুলাই) আনুমানিক ভোরের দিকে কুমিল্লা জেলার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যবসায়ী শরীফুল ইসলাম (৩২) ওই গ্রামের মজুমদার বাড়ির হাসানুজ্জামানের ছেলে। তার কর্মচারী ফয়েজ আহমেদ (২০) একই গ্রামের আবুল হাসেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শরীফুল ইসলাম কয়েক বছর ধরে নিজ বাড়ির সামনে মুদি দোকানের ব্যবসা করে আসছেন। পাশাপাশি তার একটি গরুর ফার্মও রয়েছে। ফার্ম ও দোকানে কর্মচারী হিসেবে কাজ করেন একই গ্রামের ফয়েজ আহমেদ। এবারের ঈদে শরীফ ১০ লক্ষাধিক টাকার গরু বিক্রি করেছেন।

সোমবার রাতে শরীফ দোকান বন্ধ করার পর কর্মচারী ফয়েজকে সঙ্গে নিয়ে বাড়িতে নিজের কক্ষে ঘুমাতে যান। ওই সময় শরীফের বাবা-মা তার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন।

মঙ্গলবার বেলা ১১টায় শরীফের বাবা বাড়িতে এসে দরজা খুলেই দেখেন শরীফের লাশ ঘরের সিলিংয়ের (বাঁশ) সঙ্গে ঝুলছে। আর কর্মচারী ফয়েজের লাশ খাটের ওপর পড়ে রয়েছে। ফয়েজের শরীরে রক্তাক্ত জখম রয়েছে। ওই সময় শরীফের পিতার চিৎকার শুনে গ্রামবাসী ঘটনাস্থলে আসেন এবং পুলিশে খবর দেন।

স্থানীয়দের ধারণা, গরু বিক্রির টাকার জন্য শরীফকে শ্বাসরোধ করে ও ফয়েজকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
এ বিষয়ে লালমাই থানার ওসি মোহাম্মদ আইয়ুব বলেন, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।