সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

১২ ঘন্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ২৪৬১ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ১২:২২ অপরাহ্ণ
  • Print
  • করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামের বোয়ালখালীতে ১২ ঘণ্টার ব্যবধানে বাবা ও ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে।

    আজ বুধবার (২৮ জুলাই) উপজেলার চরখিজিরপুর এলাকার মাহাবুবউল্লা বাড়ির আবু সৈয়দ চৌধুরী (৮০) ও ছেলে মো. আলমগীরের (৩৫) এর মৃত্যুর ঘটনা ঘটেছে।

    পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ছেলে মো. আলমগীর চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন এবং পর দিন পিতা আবু সৈয়দ চৌধুরী ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে পিতা আবু সৈয়দ চৌধুরী মারা যান। আর আজ বুধবার সকাল ৯টার দিকে ছেলে মো. আলমীর মারা যান।

    বেলা ১১টার দিকে গাউছিয়া কমিটি ও নিষ্ঠা ফাউন্ডেশনের সহযোগিতায় দাফন সম্পন্ন হয়। আসরের সময় ছেলের জানাজা ও দাফন হবে বলে জানান নিহতের স্বজন হারুনুর রশিদ।

    পশ্চিম গোমদন্ডী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হোসনে আরা বেগম বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা আক্রান্ত হয়ে একই পরিবারের দুইজনের মৃত্যু হৃদয়বিদারক ঘটনা।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর