সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪ স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষন ইউপি সদস্য আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

৫ ম্যাচের টি-টোয়েন্টি ম্যাচ খেলতে অস্ট্রেলিয়াদল বাংলাদেশে – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ২৭০০ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ২:৩০ অপরাহ্ণ
  • Print
  • অবশেষে বাংলাদেশের মাটিতে পা রাখল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। অর্থাৎ আর কোনো বিপদ না ঘটলে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াচ্ছে।

    বাংলাদেশে করোনার উচ্চসংক্রমণের বিষয়টি আমলে নিয়ে এ সফরের জন্য নানা শর্ত বেঁধে দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।
    সব শর্তই মেনে তা পূরণে তৎপর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

    সাত দিনেই ৫ ম্যাচ শেষ করা, ডেডিকেটেড হোটেল, বিমানবন্দর থেকেই বায়ো বাবল সুরক্ষার সব শর্তই মেনে নিয়েছে বিসিবি। যে কারণে অবশেষে বাংলাদেশে আসতেই হলো টিম অস্ট্রেলিয়াকে।

    ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোস থেকে কোয়ান্টাস এর চাটার্ড বিমানে চেপে আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকাল ৪টা ১০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টিম অস্ট্রেলিয়া।

    বিসিবির নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, অবতরণের পর বিশেষ ব্যবস্থায় বিমানবন্দরের ইমিগ্রেশন পার করে টিম অস্ট্রেলিয়া। এর পর ভিড় জমানো সাংবাদিকদের ফাঁকি দিয়ে বিমানবন্দরের ৮ নম্বর গেট দিয়ে বেরিয়ে যান তারা। তাদের টিম বাস চলে গেছে সরাসরি হোটেল ইন্টার কন্টিনেন্টালে।

    আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারি অস্ট্রেলিয়া । প্রতিটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়। এর আগে দুদিন অনুশীলনের সুযোগ পাবে অস্ট্রেলিয়া। তবে কোনো প্রস্তুতি ম্যাচ খেলবে না তারা।

    বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়া স্কোয়াড- অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স কেয়ারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, জশ হেইজেলউড, মোইজেস হেনরিকেস, মিচল মার্শ, বেন ম্যাকডারমট, রাইলি মেরেডিথ, জশ ফিলিপি, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জ্যাম্পা।
    সফরসঙ্গী রিজার্ভ: নাথান এলিস, তানভির সাঙ্ঘা।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর