সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
হলমার্ক কেলেঙ্কারি মামলায় তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় জমিজমা নিয়ে বিরোধে দুইপক্ষের সংঘর্ষ নিহত ১ – গ্রামীন নিউজ২৪ টাঙ্গাইলে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত – গ্রামীন নিউজ২৪ নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যেন হেনস্তা না হন: তথ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কলকাতায় ভবন ধসে নিহত ৮ – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্তে কোনো পরিবর্তন হবে না: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ – গ্রামীন নিউজ২৪ জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন – গ্রামীন নিউজ২৪ অভিযানের প্রস্ততি নিচ্ছে এমভি আব্দুল্লাহতে আন্তর্জাতিক বাহিনী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

আটক হলেন হেলেনা জাহাঙ্গীর, বাসা থেকে ইয়াবা, মদ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৬০৯১৩ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৬:৩১ অপরাহ্ণ
  • Print
  • আওয়ামী লীগের নারী বিষয়ক উপকমিটি থেকে বাদপড়া হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তার বাসা থেকে বিপুল পরিমানে মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। মাদকদ্রব্যের মধ্যে ছিল ইয়াবা ও মদ।

    আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে র‍্যাবের গোয়েন্দা শাখার এক ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

    তার বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব সূত্র। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য হেলেনা জাহাঙ্গীরকে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হবে।

    এর আগে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টিম হেলেনা জাহাঙ্গীরের বাসায় যান। প্রায় তিন ঘণ্টা অভিযান পরিচালনার পর হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়।

    অভিযানের বিষয়টি র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কেএম আজাদ অভিযানের বিষয়টি নিশ্চিত করে রাত ৯টায় গণমাধ্যমকে জানিয়েছিলেন, র‍্যাব-২ এর একটি দল গুলশান ২ এর ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান শুরু করেছে।

    এর আগে বারবার দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে নারী বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর