সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের ঘটনায় বাংলাদেশে রাষ্ট্রীয় শোক আজ – গ্রামীন নিউজ২৪ রাশিয়ার সেনাবাহিনীর সাবেক ক্যাপ্টেন কুখ্যাত’ সেনা কমান্ডার নিহত – গ্রামীন নিউজ২৪ তুরস্ক ও সিরিয়ায় ভুমিকম্পে নিহতের সংখ্যা প্রায় ১৬ হাজারে পৌঁছেছে – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় নাগরিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দরে এসেছে কয়লার জাহাজ – গ্রামীন নিউজ২৪ সংসদে বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ার কারন জানালেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪ বালিয়াডাঙ্গীতে প্রতিমা ভাংচুরের ঘটনা স্থান থেকে ফিরে বিএনপির সংবাদ সম্মেলন – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ে জনসচেতনতা মূলক কর্মশালা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

আটক হলেন হেলেনা জাহাঙ্গীর, বাসা থেকে ইয়াবা, মদ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৬০৬৭৯ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৬:৩১ অপরাহ্ণ
  • Print
  • আওয়ামী লীগের নারী বিষয়ক উপকমিটি থেকে বাদপড়া হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তার বাসা থেকে বিপুল পরিমানে মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। মাদকদ্রব্যের মধ্যে ছিল ইয়াবা ও মদ।

    আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে র‍্যাবের গোয়েন্দা শাখার এক ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

    তার বাসায় বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে র‌্যাব সূত্র। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য হেলেনা জাহাঙ্গীরকে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হবে।

    এর আগে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টিম হেলেনা জাহাঙ্গীরের বাসায় যান। প্রায় তিন ঘণ্টা অভিযান পরিচালনার পর হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়।

    অভিযানের বিষয়টি র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কেএম আজাদ অভিযানের বিষয়টি নিশ্চিত করে রাত ৯টায় গণমাধ্যমকে জানিয়েছিলেন, র‍্যাব-২ এর একটি দল গুলশান ২ এর ৩৬ নম্বর সড়কে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান শুরু করেছে।

    এর আগে বারবার দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে নারী বিষয়ক উপকমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর