সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আবারও মর্টারশেলের শব্দে কেঁপে উঠলো টেকনাফ সীমান্ত – গ্রামীন নিউজ২৪ হলমার্ক কেলেঙ্কারি মামলায় তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় জমিজমা নিয়ে বিরোধে দুইপক্ষের সংঘর্ষ নিহত ১ – গ্রামীন নিউজ২৪ টাঙ্গাইলে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত – গ্রামীন নিউজ২৪ নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যেন হেনস্তা না হন: তথ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কলকাতায় ভবন ধসে নিহত ৮ – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্তে কোনো পরিবর্তন হবে না: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ – গ্রামীন নিউজ২৪ জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নেত্রকোনায় অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

নেত্রকোনা প্রতিনিধিঃ / ৫৪৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ২:৩২ অপরাহ্ণ
  • Print
  • নেত্রকোনার পূর্বধলা উপজেলায় অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। তবে তার পেটে বড় ধরনের ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানাগেছে।

    শনিবার সকালে উপজেলার খলিশাউর ইউনিয়নের বালুচরা তালতলা এলাকায় রাস্তার পাশে কলাগাছের ঝোপের নিচ থেকে এই নারীর লাশ উদ্ধার করা হয়।

    খলিশাউর ইউপি চেয়ারম্যানদ কমল কৃষ্ণ সরকারকে স্থানীয় লোকজন রাস্তার পাশে এক অজ্ঞাত নারীর লাশ পরে আছে জানালে তিনি পুলিশকে খবর দেন। পরে খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্হলে আসেন এবং লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

    খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

    অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান তার পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে, তার পেটের ভুরি বের হয়ে গেছে। ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ রাতে কোন এক সময় এখানে ফেলে রেখে গেছে। এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে। অজ্ঞাত এই মহিলার বয়স অনুমান ৩০/৩২ বছর হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর