সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ এর সংঘর্ষ, নিহত ১১ – গ্রামীন নিউজ২৪ সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঘোড়াঘাটে সিএনজি থেকে ফেনসিডিল উদ্ধার সহ চালক আটক – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ৪২৪ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ৩:৩৬ অপরাহ্ণ
  • Print
  • দিনাজপুরের ঘোড়াঘাটে চেকপোষ্ট স্থাপন করে অভিযান পরিচালনা কালে একটি সিএনজি থেকে ২৭ বোতল ফেনসিডিল উদ্ধার সহ চালককে আটক করেছে পুলিশ। তিনি ঘোড়াঘাট পৌরসভার ১ নং ওয়ার্ডের ইমান আলীর ছেলে ময়নুল ইসলাম (৩৬)।

    শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ঘোড়াঘাট-কামদিয়া রোডের কালুপুকুর বেলতলি চেকপোস্টে ময়নুলকে আটক করে পুলিশ।

    পুলিশ জানায়, এসআই মোজাফফর রহমান সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট-কামদিয়া সড়কে চেকপোষ্ট স্থাপন করে। এসময় কামদিয়া দিক থেকে আসা দ্রুতগামী একটি সিএনজিকে থামার জন্য সংকেত দিলে চালক ও তার গাড়িতে থাকা আরও একজন সিএনজি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে সিএনজি চালককে পুলিশ আটক করতে সক্ষম হলেও গাড়িতে থাকা অপরজন পালিয়ে যায়। পরে সিএনজি তল্লাশি করে পেছনের সিটের নিচ থেকে আমদানি নিষিদ্ধ ২৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

    এবিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, আমদানি নিষিদ্ধ ফেনসিডিল পাচার করার দায়ে ২জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে আজ রবিবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপর আসামিকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর