শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

ডুমুরিয়ায় প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত —ডিজিএম মোঃ আবদুল মতিন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩১ জুলাই, ২০২১

বিদ্যুৎ এর কল্যাণে আগামী পাঁচ বছরের মধ্যে ডুমুরিয়া একটি শিল্প সমৃদ্ধ ও স্বয়ংসম্পূর্ণ উপজেলাতে পরিনত হবে। মানসম্পন্ন এবং নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দিয়ে ডুমুরিয়াকে আমি বিদ্যুৎ বিভ্রাটবিহীন ডুমুরিয়া হিসেবে দেখতে চাই। সেই অগ্রগতি সামনে রেখে কাজ করে চলেছে খুলনা পল্লী বিদ্যুৎ এর ডুমুরিয়া জোনাল অফিস। ডুমুরিয়ায় প্রতিটি ঘরে সরকারের দেওয়া বিদ্যুতের আলো পৌঁছে দেওয়া হয়েছে: ডিজিএম মোঃ আবদুল মতিন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ জনগণের প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সরকারের অঙ্গীকার ইতোমধ্যে ডুমুরিয়াতে বাস্তবায়ন করা হয়েছে পুনর্ব্যক্ত করে ডিজিএম মোঃ আব্দুল মতিন বলেন, বিদ্যুৎ ব্যতীত কোনভাবেই কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তিনি আরো বলেন, ‘একটি দেশের উন্নয়নে বিদ্যুৎ অপরিহার্য। আমরা দেশের সার্বিক ও টেকসই উন্নয়নে বিশ্বাসী। কাজেই আমাদের লক্ষ্য শুধু শহরেই নয় তৃণমূলের গ্রাম গঞ্জের ঘরে ঘরে বিদ্যুতের সেবা পৌঁছে দেয়া। শিল্প সমৃদ্ধ ডুমুরিয়া গড়ে তোলা।

শনিবার সকাল ১০.০০ ঘটিকায়, ডুমুরিয়া জোনাল অফিসে Facebook Live ( ডুমুরিয়া জোনাল অফিস নামক Facebook আইডি থেকে ) এর মাধ্যমে অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবাগ্রহীতা/অংশীজনদের অবহিতকরণ এবং সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সম্মানিত সেবা গ্রহীতাদের সাথে অন-লাইনের মাধ্যমে ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়, এসময় লাইভে পেয়েছেন শত শত মানুষের ভালোবাসা। লাইভে মোঃ আব্দুল মতিন বলেন, আমি ডুমুরিয়ার মানুষের সহযোগিতা পেয়ে আগামীতে আরও ভালো কিছু করে দেখাতে চাই এবং প্রতিটি ঘরে ঘরে নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন বিদ্যুতের আলো পৌঁছে দিতে চাই। যেকোন সমস্যার সমাধানের জন্য মধ্যস্বত্বভোগীদের শরণাপন্ন না হয়ে সরাসরি বিদ্যুৎ অফিসে আসুন। ডুমুরিয়া জোনাল অফিস একটি দূর্নীতিমুক্ত অফিস। একে শতভাগ দুর্নীতিমুক্ত করার জন্য আমরা আপনাদের আরো সহযোগিতা চাই।