সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

জন্মদিনে উপকূলের মানুষের ভালোবাসায় সিক্ত ইসরাত জাহান – গ্রামীন নিউজ২৪

কয়রা (খুলন) প্রতিনিধিঃ / ৬৪৩ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৩:৩০ অপরাহ্ণ
  • Print
  • মানুষের জন্য কাজ করে পৃথিবীতে অমর হয়ে আছেন অসংখ্য মানুষ। মানুষ ও মানবতার তরে নিজেকে সঁপে দিয়েই সত্যিকারের ভালোবাসা অর্জিত হয়। উপকূলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে পরিচিতি পেয়েছেন ইসরাত জাহান। উপকূল এলাকা কয়রার বাঘবিধবা, আদিবাসী মুন্ডা জনগোষ্ঠী, সুন্দরবনের জেলে পরিবার ও দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কাজ করে আসছেন তিনি। ইসরাত জাহান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে সরকারি চাকুরী থেকে অবসরে গিয়ে এখন একজন সফল নারী উদ্যোক্তা। চাঁদপুরের মেয়ে ইসরাত জাহান উপকূলের মানুষকে ভালোবেসে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজ ইসরাত জাহানের জন্মদিন। জন্মদিনে উপকূলের মানুষের শুভেচ্ছায় ভাসছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য মানুষ তাঁকে ভালোবাসায় সিক্ত করছেন, কৃতজ্ঞতা জানাচ্ছেন।

    উপকূলের একজন স্বেচ্ছাসেবক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবু হেনা কামাল তাঁর টাইলাইনে ইসরাত জাহান সম্পর্কে লিখেছেন ” আপনার মতো এমন মহান মানবিক মনের মানুষে দেখা খুব কম পেয়েছি আমার এই ছোট্ট জীবনে”

    আইসিডি’র সহ-প্রতিষ্ঠাতা আশিক তাঁর ফেসবুক আইডিতে লিখেছেন ” পুঁজিবাদী এই সমাজে স্বার্থান্বেষীদের ভিড়ে এমন একজন মহৎ মানুষকে দেখতে পাওয়া সত্যিই দুর্লভ”

    ব্যাংক কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন লিখেছেন,
    যুগে যুগে মানুষের তরে নিজেকে বিলিয়ে দিয়ে চিরস্মরণীয় হয়ে আছেন যে সকল মানবিক মানুষ,তেমনি একজন ইসরাত জাহান”

    তরুণ ব্যবসায়ী তাসকিন হায়দার তার ফেসবুক আইডিতে লিখেছেন ” ইসরাত আপু আমাদের কাছে এক অনুপ্রেরণার নাম। তিনি আমাদেরকে যেভাবে উৎসাহিত ও অনুপ্রাণিত করেন তা সত্যি মনোমুগ্ধকর ও হৃদয়গ্রাহী ”

    সাংবাদিক ফরহাদ হোসেন লিখেছেন,
    “ইসরাত জাহানের মতো উপকূলবাসীর জন্য মানবিক সহায়তার উদাহরণ আগে কখনো দেখিনি, তিনি বেঁচে থাকবেন অনন্তকাল ধরে উপকূলের সংগ্রামী মানুষের হৃদয়ে”

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর