সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লাশের মিছিল দীর্ঘ হচ্ছে তুরস্কে – গ্রামীন নিউজ২৪ আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

চলমান বিশ্বকাপে প্রথম লাল কার্ড দেখলেনওয়েলসের গোলকিপার হেনেসি – গ্রামীন নিউজ২৪

খেলাধুলা ডেস্কঃ / ৫০৭ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২, ৬:৫৪ অপরাহ্ণ
  • Print
  • কাতারে চলমান ফুটবল বিশ্বকাপে প্রথম খেলোয়াড় হিসেবে লালকার্ড পেলেন ডব্লিউ হেনেসি। শুক্রবার ইরানের বিপক্ষে ফাউল করে লালকার্ড দেখেন ওয়েলসের গোলকিপার হেনেসি।

    খেলার ৮৬তম মিনিটে ডব্লিউ হেনেসি নিজের সীমানা থেকে বেরিয়ে এসে নিয়মবহির্ভূতভাবে ইরানের এক খেলোয়াড়কে আঘাত করায় তাকে এ লালকার্ড দেখান রেফারি।

    সেই সময় ইরান ফুটবল দলের স্ট্রাইকার মেহেদী তারেমি বল দখল করতে গেলে ওয়েলসের গোলরক্ষক হেনেসিও এগিয়ে আসেন।

    এসময় তিনি ডিবক্স থেকে অনেকটা বেরিয়ে গিয়ে বলের উদ্দেশ্যে উড়ন্ত কিক দিতে গেলে তারেমির সঙ্গে তার সংঘর্ষ হয়। হেনেসির ডান পায়ের বুটের নিচের অংশ তারেমির চোয়ালে গিয়ে আঘাত করে।

    এ ঘটনায় রেফারি দ্রুত তাকে হলুদ কার্ড দিয়ে সতর্ক করে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) শরণাপন্ন হয়ে লালকার্ড দেখানোর সিদ্ধান্ত জানিয়ে দেন।

    সেই লালকার্ড দেখার আগ পর্যন্ত ইরান-ওয়েলসের খেলার গোলশূন্য ড্র ছিল। নির্ধারিত সময়েও কোনো গোল হয়নি। খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

    অতিরিক্ত সময়ের অষ্টম মিনিটে ডি বক্সের অনেক দূর থেকে নেওয়া জোড়ালে শটে গোল নিশ্চিত করেন রুজবেহ চেশমি। ঠিক তিন মিনিট ব্যবধানে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রামিন।

    খেলার একিবারে শেষ সময়ে জোড়া গোল খেয়ে বিব্রতকর অবস্থায় পড়ে যাওয়া ওয়েলস প্রতিশোধের কোনো সুযোগই পায়নি। যে কারণে ম্যাচের শুরু থেকে দুর্দান্ত খেলেও পরাজয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর