সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লাশের মিছিল দীর্ঘ হচ্ছে তুরস্কে – গ্রামীন নিউজ২৪ আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁও-২ আসনে নৌকার মাঝি হতে চান আহসান উল্লাহ ফিলিপ – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবুর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৪৯৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ৮:৩৬ অপরাহ্ণ
  • Print
  • আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ সংসদীয় আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর মরহুম দবিরুল ইসলামের কনিষ্ঠ পুত্র পরিচ্ছন্ন রাজনীতিবিদ আহসান উল্লাহ ফিলিপ।

    ঠাকুরগাঁও- ২ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী আহসান উল্লাহ ফিলিপ নিজেকে বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক পরিচয়ে বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশৈংকেল উপজেলার প্রতিটি ইউনিয়নে মাঠ পর্যায়ে এলাকায় সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, গণসংযোগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সঙ্গে নিয়মিত মতবিনিময় করছেন।

    মতবিনিময় ও গণসংযোগকালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাধারণ মানুষের সাথে আলোচনা করেন। প্রচার-প্রচারণা ও উঠান বৈঠকে তিনি নির্বাচনী এলাকার জনসাধারণের কাছে বলেন, তিনি মনোনয়ন প্রত্যাশা করে উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

    এছাড়াও তিনি অঙ্গীকার প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিজয়ী হবেন এবং তিনি তার সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে নির্বাচনী এলাকার অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট জোরদাবী জানান, আহসান উল্লাহ ফিলিপ আরো বলেন, আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষেরা আমাকে চান।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে।এতে আমি আশাবাদি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা মনোনয়ন দিয়ে ঠাকুরগাঁও- ২ আসনের সেবা করার সুযোগ দিবেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর