সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
লাশের মিছিল দীর্ঘ হচ্ছে তুরস্কে – গ্রামীন নিউজ২৪ আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কলেজ ছাত্রের উপরের হামলার মামলায়, ৭ দিনেও গ্রেফতার হয়নি মুল হোতা – গ্রামীন নিউজ২৪

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ / ৩২২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৮:৩৫ অপরাহ্ণ
  • Print
  • লালমনিরহাটের কালীগঞ্জ করিম উদ্দিন পাবলিক কলেজের শিক্ষার্থী হাফিজুল ইসলামের উপর হামলার ৭ দিন অতিবাহিত হলেও ওই ঘটনার মুল হোতা রাকিবুজ্জামান রাকিবকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    গত ২৪ নভেম্বর ওই উপজেলার ভোটমারী এলাকার কলেজ ছাত্র হাফিজুলের উপর হামলা চালায় রাকিবুজ্জামান রাকিব ও কাওসার আহম্মেদসহ কয়েকজন। হাফিজুল ইসলাম উত্তর ভোটমারী গ্রামের আব্দুস ছামাদের পুত্র ও রাকিবুজ্জামান রাকিব ভোটমারী গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

    এর আগে গত ২০ অক্টোবর রাকিবুজ্জামান রাকিবের হামলা শিকার হয় আল আমিন নামে অপর এক মাদ্রাসার ছাত্র। এ ছাড়া ছাত্রী উত্ত্যক্ত, মাদক সেবনসহ নানা অভিযোগে আলগীর হোসেন নামে এক ব্যক্তিও রাকিবুজ্জামান রাকিবের বিরুদ্ধে উপজেলা নিবাহী কর্মকতা বরাবর অভিযোগ করেন। একের পর রাকিবুজ্জামান রাকিবের এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় লোকজন।

    মামলা সুত্রে জানা গেছে, ২৪ নভেম্বর হাতীবান্ধা থেকে বাড়ি ফেরার পথে ভোটমারী এলাকায় রাকিবুজ্জামান রাকিব ও তার সঙ্গীরা হাফিজুল ইসলামকে গতিরোধ করে মাথায় আঘাত করে ১ লক্ষ ২০ হাজার টাকা লুট করে নেয়।

    রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন আহত কলেজ ছাত্র হাফিজুল ইসলাম। তিনি বলেন, রাকিবুজ্জামান রাকিবের হামলা শিকার শুধু আমি একা নই, প্রায় সময় তার হামলার শিকার অনেকেই হয়ে থাকেন। মাথায় আঘাত পাওয়ায় আমি ভালো ভাবে কথা বলতে পারি না এবং স্বরণ শক্তি অনেকটা নষ্ট হয়ে গেছে। কিন্তু মামলা হলেও এখনো এ ঘটনার মুল হোতা একাধিক মামলার আসামী রাকিবুজ্জামান রাকিবকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

    এ বিষয়ে একাধিক বার ফোনে যোগাযোগ করা হলেও রাকিবুজ্জামান রাকিবের বক্তব্য পাওয়া যায়নি। তবে কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, তাকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ওই মামলার দুইজন আসামী আদালত থেকে জামিন নিয়েছেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর