সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
থেমে থেমে বিস্ফোরণের শব্দ, নাফ নদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ – গ্রামীন নিউজ২৪ বাড়তি ভাড়া আদায়ের চেষ্টা করলে তার বিরুদ্ধে সর্বোচ্চ ব্যবস্থা: আইজিপি – গ্রামীন নিউজ২৪ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বগুড়া-রংপুর মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের নিহত তিন জন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৮৭৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১, ৮:০২ পূর্বাহ্ণ
  • Print
  • বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাতিবান্ধা নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

    আজ শনিবার (১৯জুন) সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

    এ ঘটনায় নিহতরা হলেন-আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ। আহত দু’জন হলেন-নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। হতাহতরা বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাইবান্ধার সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন। বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর