সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কযরা উপজেলা প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসকে বিদায় সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪ বিশ্ব জলাতঙ্ক দিবসে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‍্যালী ও আলোচনা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে শেষ পরীক্ষার দিন ভুয়া দাখিল ১৯ পরীক্ষার্থী আটক – গ্রামীন নিউজ২৪ শরণখোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল ও পথসভা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্ম বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় আওয়ামী লীগের উদোগ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন পালিত – গ্রামীন নিউজ২৪ জনতা ব্যাংক স্বাধীনতা অফিসার পরিষদ সাতক্ষীরা এরিয়া কমিটির প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে এখন বিশ্বনেতা তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ স্ত্রীকে বানালেন বোন, কোটা সুবিধা নিতে এই কাজ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় আগুনে পুড়ে ১৭টি ঘর ভষ্মিভূত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

বগুড়া-রংপুর মহাসড়কে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের নিহত তিন জন – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ৫৭৯৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১, ৮:০২ পূর্বাহ্ণ
  • Print
  • বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়ার শিবগঞ্জ উপজেলার হাতিবান্ধা নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

    আজ শনিবার (১৯জুন) সকাল সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

    এ ঘটনায় নিহতরা হলেন-আশরাফুল ইসলাম (৫০), তার স্ত্রী পারুল আক্তার (৪৫) ও তাদের নাতি দুই মাসের শিশু রেজওয়ান আহমেদ। আহত দু’জন হলেন-নিহত শিশু রেজওয়ানের বাবা-মা। হতাহতরা বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় বাসিন্দা।

    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কে একটি ট্রাক ওভারটেক করার সময় আহসান পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান আশরাফুল ও পারুল। দুর্ঘটনায় আহত হন ৪ জন। আহতদের হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু রেজওয়ান।

    গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাইবান্ধার সাঘাটা থেকে অটোরিকশায় করে বগুড়ায় বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৫ জন। বাসের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলে এক দম্পতি মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাদের নাতি।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর