সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে ধানক্ষেত থেকে ক্ষতবিক্ষত যুবকের লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ / ৭৩৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ১২:৩১ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় আসাদুজ্জামান আকালু (৩০) নামে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। আসাদুজ্জামান পার্শ্ববর্তী উপজেলা পীরগঞ্জের বিরহলী গুড়িয়া পাড়া গ্রামের জুমারউদ্দীনের ছেলে।

    বুধবার (৪ আগস্ট) রাতে পুলিশ রানীশংকৈল উপজেলার গোগর থেকে পকম্বা গ্রামের একটি কালভার্ট সংলগ্ন ইউনুস মিলারের ধানক্ষেত থেকে রাত আনুমানিক ১ টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে যুবকের লাশ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে। পারিবারিক সূত্রে জানা যায়, ৪ আগস্ট বুধবার বিকালে বন্ধুর ডাকে বোনের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি আসাদুজ্জামান। রাতেই পকম্বা গ্রামের বড় বিল ব্রিজের নিচে পাওয়া গেছে ক্ষত-বিক্ষত লাশ।স্থানীয় কিছু জেলে বড় বিলে মাছ ধরতে গেলে লাশ দেখে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরদিন ৫ আগস্ট বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সহকারি পুলিশ সুপার রাণীশংকৈল সার্কেল তোফাজ্জল হোসেন, থানা পরিদর্শক (ওসি) এস এস জাহিদ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেন।
    নিহতের বোন মোঃ বিলকিস আকতার সাংবাদিকদেরকে জানান, ৪ আগস্ট বুধবার বিকালে আমার মাকে নেওয়ার জন্য আসাদুজ্জামান আমাদের বাড়িতে আসে। কিন্তু হঠাৎ বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফেরেনি। সন্ধ্যায় তার মোবাইলে যোগাযোগ করা হলে তাকে আর পাওয়া যায়নি।বিষয়টি তার স্ত্রীকে জানালে সেবলে আসাদুজ্জামান কোথায় গেছে সেটি আমার জানা নাই।


    নিহতের পরিবারের লোকজনের ধারণা আসাদুজ্জামানকে পরিকল্পিতভাবে তার শশুর বাড়ির লোকজন হত্যা করতে পারে। কারণ তাদের সাথে দীর্ঘদিন যাবত আসাদুজ্জামানের ধরে বিরোধ চলছিল।

    রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর