শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

সাদুল্লাপুরে ইউএনও নবীনেওয়াজকে বিদায় সংবর্ধনা দিল বিভিন্ন প্রতিষ্ঠান- গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার আওয়ামীলীগ ও সাদুল্লাপুর উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার (৫ আগস্ট/২১ইং) সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিস‍্যার মোঃ নবীনেওয়াজকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে সাদুল্লাপুর পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহারুল ইসলাম সরকার।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব, সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার জিল্লুর রহমান, প্রভাষক আব্দুল জলিল ও মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক এসটিএম রুহুল আলম ও রনজিত কুমার অধিকারী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুহুল অমিন জুয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোন্তেজার রহমান চঞ্চল প্রমূখ।

এর আগে বিদায়ী সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার নবীনেওয়াজ কে ফুলেল শুভেচ্ছা এবং শুভেচ্ছা স্মারক হিসাবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এদিকে সাদুল্লাপুর উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজকে পৃথকভাবে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য. সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ সম্প্রতি অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কুড়িগ্রাম জেলায় বদলি হয়েছেন। আগামী ৮ আগস্ট তিনি নতুন কর্মস্থলে যোগ দিবেন।