সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব-বুবলীর সন্তানের খবরে ভক্তের মিষ্টি বিতরণ – গ্রামীন নিউজ২৪ রাজধানীর মীরবাগ থেকে গৃহবধুর লাশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মাঠে গড়ালো নারী এশিয়া কাপ, টস হেরে বোলিংয়ে বাংলাদেশ- গ্রামীন নিউজ২৪ নড়াইলে এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরা জেলা পরিষদে মন্ত্রানালয়ের চিঠি জালিয়াতি করে বাবার নামে এতিমখানা – গ্রামীন নিউজ২৪ কয়রায় ছোট ভাইয়ের দায়ের কোপে বিছিন্ন বড় ভাইয়ের হাত – গ্রামীন নিউজ২৪ আইজিপি হিসেবে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ ৯ ঘন্টা পর রিয়াদগামী ফ্লাইটের যাত্রা – গ্রামীন নিউজ২৪ বিএনপির এখন প্রধান কাজ দেশের বিরুদ্ধে বিদেশে অপপ্রচার চালানো প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

যশোরে মা ও মেয়ের আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৮৭৪ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৩:২৬ অপরাহ্ণ
  • Print
  • এক রশিতে তিন বছরের মেয়েকে ঝুলিয়ে মারার পর অপর রশিতে ঝুলিয়ে আত্মহত্যা করলো মা। নিহত দুইজনের নাম মেয়ে কথা (৩) ও মা পিয়া মন্ডল (২২)।

    আজ শনিবার (৭ আগষ্ট) বিকালে যশোরের মনিরামপুরের কুলটিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ভাড়ায় থাকা বাড়ির রান্নাঘর থেকে সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করা হয়।

    এ ঘটনায় নিহতের স্বামী কলেজ শিক্ষক কণার মন্ডলকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার আশেক সুজা মামুন, থানার ওসি রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

    জানা যায়, বছর চারেক আগে পার্শ্ববর্তী উপজেলা অভয়নগর থানার দত্তগাতী গ্রামের ভগিরথ মন্ডলের মেয়ে পিয়ার সঙ্গে কণার মন্ডলের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পরই কথার জন্ম হয়। বিয়ের পর থেকে কণার মন্ডলের পরকীয়া প্রেম নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া লেগে থাকত। এরই জেরে মাস খানেক আগে শিশু সন্তান কথাকে নিয়ে বাবার বাড়িতে চলে যায় পিয়া মন্ডল। ভাল হওয়ার আশ্বাস দিয়ে স্ত্রী পিয়াকে বাড়িতে ফিরিয়ে আনেন স্বামী কণার মন্ডল।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায় জানান, পিয়া মন্ডলের স্বামী কণার মন্ডল স্থানীয় মশিয়াহাটি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক। তারা কুলটিয়া গ্রামের ফাল্গুন মন্ডলের বাড়িতে ভাড়া থাকত। এদিন বিকালে ভাড়া বাড়ির রান্নাঘর থেকে দুই দড়িতে ঝুলন্ত অবস্থার তাদের লাশ উদ্ধার করা হয়।

    পিয়া মন্ডলের মা শিপ্রা মন্ডল বিলাপ করে বলছিলেন, জামাই কণারকে বহুবার ভাল হতে বলেছি, কথা শুনেনি। মেয়েটাও তাকে ( কণার) বিপথ থেকে ফিরে আসতে বললেই মারপিট করত।

    থানার ওসি রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েকে রশি দিয়ে ঝুলিয়ে মারার পর পিয়া আরেক রশিতে আত্মহত্যা করেছেন। স্বামী কণার পরকীয়া প্রেম জনিত সম্পর্কের কারণে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। এ নিয়ে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরে এবং সার্বিক তদন্ত করে আত্মহত্যার পুরো রহস্য উন্মোচন হবে বলে তিনি জানান।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর