সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪ স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষন ইউপি সদস্য আটক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাদুল্লাপুরে নির্বাহী কর্মকর্তা নবীনেওয়াজ শেখ মিটুল এর বিদায়ী সংবর্ধনা – গ্রামীন নিউজ২৪

সুলতান মিয়া, সাদুল্লাপুর উপজেলা (গাইবান্ধা)প্রতিনিধি: / ৭৯৮ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৩:৩৩ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধা জেলা সাদুল্লাপুর উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা জনাব নবীনেওয়াজ শেখ মিটুল এর বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

    এ উপলক্ষ‍্যে সাদুল্লাপুর উপজেলার ইনডোর ইষ্টিডিয়াম। আয়োজনে সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দু। মিলনায়তনে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহরিয়ার খান বিপ্লব ।

    উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা সুযোগ্য নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নবীনেওয়াজ শেখ মিটুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব, সাহারিয়া খাঁন বিপ্লব ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজেড এম সাজেদুল ইসলাম স্বাধীন, নুরুজ্জামান মন্ডল,রবিউল করিম দুলাল, শাহিন সরকার, আরো অন্যান্য ইউনিয়ন চেয়ারম্যান বিন্দু প্রমুখ।

    এর আগে বিদায়ী সাদুল্লাপুর উপজেলা সুযোগ্য নির্বাহী কর্মকর্তা নবীনেওয়াজ শেখ মিটুলকে ফুলেল শুভেচ্ছা এবং শুভেচ্ছা স্মারক হিসাবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

    এদিকে সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দুর উদ্যোগে ও উপজেলা সুযোগ্য নির্বাহী কর্মকর্তা জনাব নবীনেওয়াজ শেখ মিটুলকে পৃথকভাবে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

    উল্লেখ্য. সাদুল্লাপুর উপজেলা সুযোগ্য নির্বাহী অফিসার মোঃ নবীনেওয়াজ শেখ মিটুল সম্প্রতি অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কুড়িগ্রাম জেলায় বদলি হয়েছেন। আগামী ৮ আগস্ট তিনি নতুন কর্মস্থলে যোগ দিবেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর