সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

টিকা গ্রহণকারীদের পানি, মাস্ক বিতরণ ও ফুলেল শুভেচ্ছান্তে আ.লীগ নেতা ডাবলু সরকার – গ্রামীন নিউজ২৪

রাজশাহী প্রতিনিধিঃ / ৮৯০ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৩:৩৮ অপরাহ্ণ
  • Print
  • মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কোভিড-১৯ প্রতিরোধে দিন-রাত অক্লান্ত পরিশ্রম করছেন। দেশের মানুষকে সুরক্ষিত রাখার লক্ষ্যে দেশব্যাপি করোনা ভাইরাসের গণটিকা প্রদানের নির্দেশ দিয়েছেন। সেই লক্ষ্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডের ৮৪টি কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে।

    আজ রোজ শনিবার সকাল ৯ ঘটিকায় রাজশাহী বি.বি. হিন্দু একাডেমী, মসজিদ মিশন একাডেমী স্কুল এন্ড কলেজ, ফুদকিপাড়া (সাহেবগঞ্জ) আরবান প্রাইমারী হেলথ কেয়ার সেন্টার, শাহমখদুম কলেজে গণটিকা কেন্দ্র পরিদর্শন করেন ও টিকা গ্রহণকারী সকলকে মাস্ক, পানি বিতরণ ও ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

    তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে আশ্বস্ত করেছিলো যখন এই করোনা টিকা সৃষ্টি হবে, তখনি বাঙালি ও বাংলাদেশের মানুষ টিকা পাবে সে কথা অব্যাহত রেখেছেন। তিনি সকলের দিকে খেয়াল রেখে এই করোনাকালীন সময়ে দেশের জনগনেরর পাশে থেকেছেন। আজ এই করোনা টিকা মহানগরীর বিভিন্ন ওয়ার্ডের মহল্লার জনগণেরা টিকা গ্রহণ করতে পারছে। ধন্যবাদ জানান বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। সেইসাথে বলেন করোনা ভাইরাস প্রতিরোধে টিকা নিন, সুস্থ থাকুন।
    করোনামুক্ত বাংলাদেশ গড়ুন।

    এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আশরাফ উদ্দিন খান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, আওয়ামী লীগ নেতা গৌতম দাস, নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জেডু সরকার, সাহিত্য বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, নগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন প্রমুখ।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর