শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

লক্ষীপুরের দিঘলী ইউনিয়নের ১৮০০ পরিবারের মাঝে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- শনিবার, ৭ আগস্ট, ২০২১

লক্ষীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানা অধীনে ১৩নং দিঘলী ইউনিয়নে গনভ্যাকসিন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে ১,২,৩,ওয়ার্ড এক কেন্দ্রর দুইশত করে তিন কেন্দ্রর ছয়শত মানুষকে ভ্যাকসিন প্রদান করা হয়। এই ভ্যাকসিন কাজ চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন দিঘলী ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান, দিঘলী ইউনিয়ন মেডিকেল অফিসার তারেক মুক্তাদী ইউপি মেম্বার আলমগীর হোসেন সহ সরকারি কর্মচারী কর্মকর্তা।

এই সময়ে, ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান বলেন, ১৩নং দিঘলী ইউনিয়ন ১,২,৩,ওয়ার্ড এক কেন্দ্রের দুইশত করে মোট ছয়শত পরিবারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যাকসিন উপহার দিলেন দিঘলী ইউনিয়ন ৬০০ পরিবারের মাঝে ভ্যাকসিন দিয়েছে আগামীকাল ৪,৫,৬ ওয়ার্ড ভ্যাকসিন প্রদান করা হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী আপনারা ঘরে থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মহামারী করোনাভাইরাস উপলক্ষে আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন অপ্রয়োজনে’ কেউ ঘর থেকে বাইর হবেন না। সরকারের নির্দেশনা অনুযায়ী আপনারা ঘরে থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং আল্লাহ আপনাদেরকে মহামারী করোনাভাইরাস থেকে হেফাজত করে।

এইসময় মেডিকেল অফিসার বলেন, আজকে যারা ভ্যাকসিন দিতে পারেনি আগামী দিন তাদের জন্য ভ্যাকসিন বাজেট আছে। আপনারা সকলে ভ্যাকসিন পাবেন।