সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
অভয়নগরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা – গ্রামীন নিউজ২৪ ফুলছড়িতে বালু বোঝাই ডামট্রাক জব্দ ও ৪ জনকে বিভিন্ন মেয়াদে সাজা – গ্রামীন নিউজ২৪ ১২ দলীয় জোটের নতুন কর্মসূচী ঘোষনা – গ্রামীন নিউজ২৪ মিয়ানমারের সাগাইং ও মালাউইসহ ৩৭টি শহরে সামরিক আইন জারি – গ্রামীন নিউজ২৪ রাজশাহীতে বাসাবাড়ি নির্মাণে মা মেয়ে ও জামাইয়ের বাঁধা – গ্রামীন নিউজ২৪ ভারতের প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’ সুন্দরবনে – গ্রামীন নিউজ২৪ অসুস্থ সংগীতশিল্পী নচিকেতা – গ্রামীন নিউজ২৪ মির্জা ফখরুল পাঠ্যপুস্তক না পড়েই প্রতিক্রিয়া দিচ্ছেন: তথ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ ৩ ঘন্টা পর বিমান চলাচল স্বাভাবিক – গ্রামীন নিউজ২৪ ফরিদপুর চিনিকল শ্রমজীবী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

সাতক্ষীরায় গ্যাসট্যাবলেট পানে গৃহবধূ আত্মাহত্যা – গ্রামীন নিউজ২৪

সাতক্ষীরা প্রতিনিধিঃ / ৬৬২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১১:৪৮ পূর্বাহ্ণ
  • Print
  • সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে গ্যাসট্যাবলেট খেয়ে নিছারন খাতুন (২৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

    নিহত গৃহবধূ পাকুড়িযা গ্রামের বাহরন দফাদারের স্ত্রী।

    গতকাল শনিবার (৭ আগষ্ট) সন্ধ্যায় পরিবারের সবার অগোচরে উক্ত গৃহবধূ গ্যাসট্যাবলেট পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে তার শ্বশুর ও বাবার বাড়ীর লোকজন তাকে কলারোয়া উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

    স্থানীয় ইউপি মেম্বর আলমগীর হোসেন জানান, একই গ্রামের বাছের দফদারের প্রতিবন্ধী ছেলে বাহরনের দফাদারের সাথে তার বিয়ে হয়। তাদের দুটি সন্তান আছে। স্বামী-স্ত্রী মধ্যে সামান্য মান অভিমানের কারনে এমন একটি ঘটনা ঘটেছে।

    খোরদো পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রইজউদ্দীন সাংবাদিকদের জানান রবিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

    কলারোয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর