সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও মারধর: মাইক্রোবাস উদ্ধারসহ গ্রেপ্তার ১ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ কোন অবস্থাতেই সাম্প্রদায়িক বিভেদ সৃষ্টি করা চলবেনা না – ধর্মমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব – গ্রামীন নিউজ২৪ সাঘাটায় সেফটি ট্যাংক থেকে ছাত্রের মরদেহ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ ৭ দিন বন্ধ সব স্কুল-কলেজ – গ্রামীন নিউজ২৪ অ্যাসেম্বলি বন্ধ প্রাথমিক বিদ্যালয়ে – গ্রামীন নিউজ২৪ ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন – গ্রামীন নিউজ২৪ শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল – গ্রামীন নিউজ২৪ জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ভেড়ামারায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪

শামীমা ইয়াসমিন, ভেড়ামারা প্রতিনিধিঃ / ৬৮৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৩:৫৩ অপরাহ্ণ
  • Print
  • হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে আজ রবিবার সকাল সাড়ে ১১টায় ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ আওয়ামী লীগ ভেড়ামারা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা বলেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যা সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন সাহস ও অনুপ্রেরণার উৎস বাংলাদেশের ইতিহাসখ্যাত এক মহিয়সী নারী।
    তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট দেশবিরোধী ঘাতকদের হাতে নির্মমভাবে শহিদ হন তিনি। সেদিন বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নির্বিচারে নৃশংসভাবে হত্যা করে ইতিহাসে এক কালো অধ্যায়ের সুচনা ঘটায় চক্রান্তকারীরা। খুনীরা সেদিন বেগম ফজিলাতুন্নেছা মুজিবকেও রেহাই দেয়নি। শোকাবহ সেই ঘটনা জাতি রাষ্ট্র হিসেবে আমাদের অগ্রগতিকে থামিয়ে দিয়েছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শোককে শক্তিতে পরিণত করে শেখ মুজিবের স্বপ্নের সোনার বাংলা আজ ঘুরে দাঁড়িয়েছে। তিনি ১৫ই আগষ্টের শহিদদের প্রতি বিনম্র জানান ও চক্রান্ত ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক দৃষ্টি রাখার জন্য মুজিব ভক্ত ও তার সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। জন্মদিন পালন কর্মসূচির অংশ হিসেবে বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক রাজা, উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা মোখলেছুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ধরমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল হক, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল আলম লালু, চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সভাপতি বুলবুল কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মুকুল, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম হোসেন, সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, মোকারিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, বাহিরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জুনিয়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহেদ আহম্মেদ শওকত। আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মানিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মারুফ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহাগ, পৌর যুবলীগের আহবায়ক আসলাম হোসেন, সদস্য আশিকুর রহমান বাপ্পি, চাঁদগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুর রহমান শফি প্রমূখ। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ ফয়জুল আজিজ।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর