সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আগুন-লাঠির বিরুদ্ধে খেলা হবে: কাদের – গ্রামীন নিউজ২৪ ১৩৪ জনের বিরুদ্ধে শাস্তির সিদ্ধান্ত ইসির – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ধর্ষন মামলায় এক যুবককের ১৪ বছরের কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ মাদ্রাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন – গ্রামীন নিউজ২৪ সেরা রিপোর্টিংয়ে দুই সাংবাদিককে ক্রেস্ট ও সম্মাননা দিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষ – গ্রামীন নিউজ২৪ মোংলা বন্দর প্রতিষ্ঠার ৭২ বছরঃ বন্দরের সক্ষমতা বেড়েছে কয়েকগুন – গ্রামীন নিউজ২৪ রাজশাহীর ৮ জেলায় চলছে পরিবহন ধর্মঘট – গ্রামীন নিউজ২৪ জাগো২৪.নেটের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত – গ্রামীন নিউজ২৪ আয়াতের লাশের আরেকটি অংশ উদ্ধার – গ্রামীন নিউজ২৪ শুরু হলো মহান বিজয়ের মাস – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজের ৬ দিনের রিমান্ড মঞ্জুর – গ্রামীন নিউজ২৪

আইন আদালত ডেস্কঃ / ২৬৭১ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ৮:৫২ পূর্বাহ্ণ
  • Print
  • কথিত প্রযোজক নজরুল ইসলাম রাজ ও সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইন ও মাদক নিয়ন্ত্রণ আইনে করা পৃথক দুই মামলায় ছয়দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত রিমান্ড আদেশ দেন।

    মঙ্গলবার বনানী থানার মামলা তদন্ত কর্মকর্তা দুই আসামিকে আদালতে হাজির করে মাদকের মামলায় পাঁচদিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় সাতদিন দুই মামলায় মোট ১২ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

    উভয়পক্ষের শুনানি শেষে আদালত মাদকের মামলায় দুইদিন ও পর্নোগ্রাফি আইনের মামলায় চারদিন; দুই মামলায় মোট ছয়দিনের রিমান্ডের আদেশ দেন।

    শুক্রবার (৬ আগস্ট) বনানী থানার পর্নোগ্রাফি আইনে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত। এর আগে বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে রাজধানীর বনানী থানায় র্যা ব বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর