সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আজই ধারণা পাওয়া যাবে কে হচ্ছেন রাষ্ট্রপতি – গ্রামীন নিউজ২৪ দক্ষিণ তুরস্ক এবং উত্তর সিরিয়ার ভূমিকম্পে মৃতের সংখ্যা ১৭০০ ছাড়িয়েছে – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে স্ত্রীর উপর অভিমান করে যুবকের বিষপানে মৃত্যু – গ্রামীন নিউজ২৪ নড়াইলের লোহাগড়ায় গৃহবধুকে গলা কেটে হত্যা – গ্রামীন নিউজ২৪ সাতক্ষীরায় ১৮ পিস স্বর্ণের বারসহ গ্রেপ্তার এক – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির গন্ধগোকুল উদ্ধার – গ্রামীন নিউজ২৪ মোংলায় ইয়াবাসহ খুলনার মাদককারবারী আটক – গ্রামীন নিউজ২৪ হরিণের মাংস উদ্ধার করতে গিয়ে চোরা শিকারীদের হামলায় আহত ৪ বনরক্ষী – গ্রামীন নিউজ২৪ সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোছলেম উদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক – গ্রামীন নিউজ২৪ স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষন ইউপি সদস্য আটক – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ে সরকারি অনুদান দেওয়ার নামে অর্থ আদায়’আটক এক – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ২৬৪ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ১১:৪১ পূর্বাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলায়‘সরকারি অনুদান দেওয়ার’কথা বলে এলাকাবসীর কাছ থেকে অর্থ আদায়ের অভিযোগে এক নারী পুলিশের হাতে আটক হয়েছে।

    ৯ আগস্ট সোমবার গভীর রাতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া ডোডাপাড়া গ্রাম থেকে ঐ নারী কে আটক করেছে পুলিশ।

    আটককৃত নারী হলেন- মোছাঃ শাহানাজ পারভীন (৩৫) জগন্নাথপুরের দৌলতপুর গ্রামের মো. লাবলুর স্ত্রী। ১০ আগস্ট মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে সে নারীকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে। ঠাকুরগাঁও জেলার সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, ৮ আগস্ট সোমবার রাতে ডোডাপাড়া গ্রামের আমিন হোসেনের ছেলে মো. ফারুক বাদী হয়ে ঠাকুরগাঁও জেলার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় মোছাঃ শাহানাজ পারভীন সহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়। মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম সাংবাদিকদেরকে বলেন, গত বছরের ১০ ডিসেম্বর বাদীর মা রেনু বেগমকে ভিজিডি কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে ১৩ হাজার টাকা হাতিয়ে নেন আটক শাহানাজ পারভীন। এ ছাড়াও ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউনিয়নের ৯৬ জন গরিব অসহায় ব্যক্তিকে বিভিন্ন সরকারি অনুদানের প্রলোভন দেখিয়ে চার লাখ ৬৩ হাজার ৫০০ টাকা কৌশলে হাতিয়ে নেন শাহানাজ বলে অভিযোগে উল্লেখ করা হয়। ১০ আগস্ট মামলায় আরও বলা হয়, টাকা হাতিয়ে নেওয়ার পর থেকে স্থানীয় মানুষজন ভিজিডি কার্ড সহ অন্যান্য সরকারি অনুদানের কার্ড দেওয়ার জন্য শাহানাজ পারভীনকে চাপ দিতে থাকলে তিনি টালবাহানা শুরু করেন। ওসি তানভিরুল বলেন, ৯ আগস্ট সোমবার দুপুরে জগন্নাথপুরের সিংগিয়া ডোডাপাড়া গ্রামের বাসিন্দা মিথিলা আক্তার কৌশলে শাহানাজ পারভীনকে তার বাড়ি নিয়ে আসেন। ঐ বাড়ি আসার পর স্থানীয়রা শাহানাজকে আটক করলে তিনি টাকা আত্মসাৎ করেছেন বলে স্বীকার করেন।

    খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে সিংগিয়া ডোডাপাড়া গ্রাম থেকে শাহানাজ পারভীনকে আটক করে পুলিশ। তানভিরুল বলেন, “শাহানাজ পারভীন এক প্রতারক। সে ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউয়িনের সরকারি আশ্রয়ন প্রকল্পের ঘর, ভিজিডি কার্ড, বয়স্ক, মাতৃত্বকালীন, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন সরকারি অনুদান দেওয়ার প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে অর্থ আদায় করে আসছিল।” প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এসব ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে ওসি জানান।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর