শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
Grameennews24 - grameennews24tv@gmail.com - facebook.com/grameennews24tv

খুলনার ডুমুরিয়ায় পাঁচ লক্ষ টাকা চাঁদাবাজি : দুই মেম্বারসহ গ্রেফতার ৩ – গ্রামীন নিউজ২৪

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় পাঁচ লক্ষ টাকা চাঁদাবাজির মামলা ২ জন ইউপি মেম্বারসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে তাদের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল সোমবার রাত ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার রাঘুনাথপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, রাঘুনাথপুর ইউপি’র ৪নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হক, ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনিরুজ্জামান (মনি) ও একই ওয়ার্ডের জি এম রাসেল নামের আরেক ব্যক্তি। তাদের সকলের বাড়ী উপজেলার আন্দুলিয়া গ্রামে।

পুলিশ জানায়, গত ০৮ আগস্ট রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামের দুই সন্তানের জননী রুবার (২২) বাড়ীতে একই এলাকার নেজামুল হক সর্দার মুকুল(২৮)-কে ঘরে পেয়ে স্থানীয় লোকেরা আটকে রাখে। পরে পুলিশ পৌঁছালে মেম্বার আব্দুল হক, মেম্বার মোঃ মনির হোসেন ও উভয় পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা হয়। পরবর্তীতে পুলিশ চলে আসলে হক সর্দার মুকুলকে রাস্তা থেকে দুই মেম্বারসহ অন্যারা ধরে নিয়ে মারধর করে আটকে রেখে তার নিকট পাচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। ঐ রাতেই নগদ দুই লক্ষ টাকা প্রদান করে হক সর্দার মুকুল মুক্তি পায়। পরেরদিন বাকি তিন লক্ষ টাকা প্রদান করেন তিনি।

পরবর্তীতে হক সর্দার মুকুল বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে এবং চাঁদার পাঁচ লক্ষ টাকা উদ্ধার করে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, ‘পাঁচ দিনের রিমান্ড আবেদনসহ গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।