সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধার সুন্দরগঞ্জে ভূয়া ডাক্তার আটক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৭৬০ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ৩:১৪ অপরাহ্ণ
  • Print
  • গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে গাইবান্ধা থেকে আটক করেছে।

    আজ মঙ্গলবার  (১০ আগস্ট) ভোর রাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

    ভুয়া এমবিবিএস ডাক্তার জামাল হোসেন ওরফে এমদাদুল হক কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার নাখারগঞ্জ চওড়াটারী গ্রামের ময়েন উদ্দীনের ছেলে।

    পুলিশ জানায়, আটককৃত এমদাদুল হক দীর্ঘদিন ধরে জামাল হোসেন নাম ব্যবহার করে নিজেকে এমবিবিএস, এফসিপিএস (ফিজিক্যাল এণ্ড রিহ্যাবিলিটেশন) ডাক্তার পরিচয় দিয়ে বিভিন্ন ক্লিনিক ও ফার্মেসিতে রোগীদের চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন। চাকুরি দেয়ার নাম করে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করছিলেন। এছাড়া গত বৃহস্পতিবার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত কেমিকো ফার্মাসিটিকেল লিমিটেডের মেডিকেল প্রোটাকশন অফিসার জুলফিকার হাবিবের মোটর সাইকেল নিয়ে এক ফার্মেসি থেকে ওষুধ আনার কথা বলে পালিয়ে গেলে পরদিন শুক্রবার ডাক্তার এমদাদুল হকের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন। পুলিশ তদন্ত চালিয়ে জানতে পারেন তিনি একজন ভূয়া ডাক্তার। তার কোন ডাক্তারি সার্টিফিকেট নেই। মঙ্গলবার ভোর রাতে পুলিশ গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী বাজার থেকে তাকে গ্রেফতার করেন।

    সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর