সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশের অর্থনীতি বেশ শক্ত অবস্থানে প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ মোংলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ নগরঘাটায় খাদ্যনালীতে বুকের দুধ আটকে এক শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪ পাবনার আটঘরিয়ায় ১ কেজি ৬শ গ্রাম গাঁজাসহ তুষার নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার – গ্রামীন নিউজ২৪ দুর্যোগ প্রবন কয়রায় গৃহহীনদের জন্য গড়ে তোলা হয়েছে নিরাপদ আবাসন রয়েছে কর্মমুখী পরিকল্পনা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন শ্রেষ্ঠ চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল – গ্রামীন নিউজ২৪ থাইল্যান্ডের কাছে হার পাকিস্তানের – গ্রামীন নিউজ২৪ অপহরণ করে মুক্তিপন দাবী আটক- ৫ – গ্রামীন নিউজ২৪ দুটি ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশের পর অসহায় রাজিয়া পাশে বাকেরগঞ্জের ইউএনও মাধবী – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৩৬৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১, ৪:০৮ অপরাহ্ণ
  • Print
  • বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের বড়রগুনাথপুর গ্রামের একটি ঘর কি পেতে পারেন না অসহায় ভিক্ষুক বাকেরগঞ্জের রাজিয়া নিয়ে গত ৮ আগস্ট রবিবার গ্রামীন নিউজ ২৪টিভি, অনুসন্ধান ২৪, প্রথম আলো ২৪, কলমের কন্ঠ , স্টার বাংলা ২৪,ভাটি বাংলা সহ আরো বেশ কয়েকটি অনলাইন পোর্টলে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের পর আজ মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে হতদরিদ্র রাজিয়া বেগমকে অফিসে ডেকে এনে চাল, ডাল, পরনের কাপড়, কিছু নগদ টাকা ও কয়েকটি হাঁস উপহার দিয়েছেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মাধবী রায়।

    সংবাদ প্রকাশের পর অসহায় রাজিয়া বেগমের পাশে ইউএনও মাধবী সহয়তার হাত বাড়িয়ে দিয়ে মানবতার আলো ছড়িয়েছেন।

    জানা যায়, পাদ্রীশিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মৃত মোসলেম এর স্ত্রী রাজিয়া বেগম। তার পরিবারের সদস্য সংখ্যা ৪ জন। রাজিয়া বেগম মানুষের বাড়িতে বাড়িতে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছে। তার কোন ছেলে না থাকায় মেয়ে নাতনী নিয়ে অসহায় হয়ে পড়েছেন। মেয়ের স্বামী না থাকায় মেয়ে ও নাতনীদের খরচ চলে তার ভিক্ষার চাউল দিয়ে। একধিকে তার স্বামী ২০ বছর আগে মারা যায়, অন্যদিকে মেয়ের জামাই খোজখবর না নেওয়ায় এখন তিনি দিশেহারা। বয়স হয়ে যাওয়ায় এখন তিনিও আগের মত ভিক্ষা করতে পারছেন না। থাকেন খাল পারে একটি ছোট্র ঘর তৈরি করে।

    এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধুবী রায় বলেন, বর্তমানে সরকারীভাবে কোন ঘর নেই পরবর্তীতে আসলে ঘর রাজিয়া বেগমকে দেয়া প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর