সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
যারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায়, তাদেরকে রুখে দিতে হবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত – গ্রামীন নিউজ২৪ মির্জাপুরে ট্রাক চালক খুনের মুল পরিকল্পনাকারীসহ ৬ ডাকাত গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ আলোচিত রফিকুল ইসলাম মাদানীকে ওয়াজের অনুমতি না দেওয়ায় পুলিশ ফাঁড়িতে হামলা ও ভাঙচুর – গ্রামীন নিউজ২৪ দেশি পণ্যের প্রতি বিদেশিদের আকর্ষণ বাড়াতে হবে: বাণিজ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ প্রাথমিক শিক্ষক নিয়োগ দ্বিতীয় ধাপের ফল প্রকাশ – গ্রামীন নিউজ২৪ মধুখালীতে ১১১টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নাই – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় ইয়াবাসহ আটক ১ – গ্রামীন নিউজ২৪ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ ২১ বিশিষ্ট ব্যক্তির হাতে একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ভারতে করোনায় আবারো বাড়লো আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা – গ্রামীন নিউজ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ / ১৭১৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৭:০৯ পূর্বাহ্ণ
  • Print
  • করোনাভাইরাসে ভারতে পরিস্থিতি কোনোক্রমেই নিয়ন্ত্রণে আসছে না। একদিন কমলে পরদিন আবারও দৈনিক সংক্রমণ ও মৃত্যু বাড়ছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনাক্রান্ত হয়েছেন ৩৮ হাজার ৩৫৩ জন।  মৃত্যুও বেড়েছে।

    বুধবার ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ তথ্য দিয়েছে দেশটির জনপ্রিয় গণমাধ্যম এনডিটিভি।

    খবরে বলা হয়, মঙ্গলবার দেশটিতে ২৮ হাজার ২০৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।  একদিন পর বুধবার প্রায় ১০ হাজার বাড়ল আক্রান্ত মানুষের সংখ্যা। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন তিন কোটি ২০ লাখ ৩৬ হাজার মানুষ।

    গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪৯৭ জনের। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যু হয়েছে চার লাখ ২৯ হাজার ১৭৯ জনের। এর আগে মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৩৭৩ জনের।

    মঙ্গলবার দেশটিতে দৈনিক সংক্রমণ ৩০ হাজারের নিচে নামে।  মৃত্যুও হয়েছিল তুলনামূলক কম। কিন্তু একদিনের ব্যবধানে ফের সংক্রমণ ও মৃত্যু দুটোই বাড়ল।

    গত মার্চের মাঝামাঝি ভারতে একদিনে শনাক্ত রোগীর সংখ্যা ছিল ২০ হাজারের কাছাকাছি। তার পর দেশটিতে সংক্রমণ লাফিয়ে লাফিয়ে বাড়ে।

    চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে যাওয়া করোনাভাইরাসে এ পর্যন্ত ২০ কোটি ৪১ লাখ ৫১ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। অন্যদিকে মৃত্যু হয়েছে ৪৩ লাখ ১৬ হাজার জনের।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর