সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪ প্রবাসী স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪ ব্রাহ্মণবাড়িয়ায় খেলতে গিয়ে একসঙ্গে ২ বোনের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ বিএনপি নেতারা কেন স্ত্রীদের ভারতীয় শাড়ি পোড়াচ্ছেন না প্রধানমন্ত্রীর প্রশ্ন – গ্রামীন নিউজ২৪ দুর্গাপুর সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু – গ্রামীন নিউজ২৪ ফতুল্লায় নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২ – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ পুরস্কার নিয়ে মিথ্যাচার: ড. ইউনূসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চায় ইউনেসকো কমিশন – গ্রামীন নিউজ২৪ পত্নীতলায় মসজিদ উন্নয়নের কাজে অনিয়মের অভিযোগ – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে নিহত ১, আহত ২০ – গ্রামীন নিউজ২৪

বিশেষ প্রতিনিধিঃ / ১৩৬৫ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১১:২৭ পূর্বাহ্ণ
  • Print
  • চাঁদপুরের ফরিদগঞ্জে ধানুয়ায় চাঁদপুর-লক্ষ্মীপুর-নোয়াখালী রুটে আনন্দ পরিবহনের একটি বাস উল্টে গিয়ে রাস্তার পাশের খালে পড়ে গেলে, এ সময় চাপা পড়ে এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়।

    আজ বুধবার (১১ আগস্ট) দুপুরে ফরিদগঞ্জের ধানুয়া এলাকায় আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও যাত্রীদের সূত্রে জানা যায়, আনন্দ পরিবহনের বাসটি প্রায় অর্ধশত যাত্রী নিয়ে চৌমহনীর উদ্দেশে চাঁদপুর থেকে ছেড়ে আসে। ঘটনাস্থলে এসে দ্রুতগতিতে কাভার্ডভ্যান অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়।

    এ সময় সড়কে থাকা সোহেল মিজি ( ৪৫) নামের এক পথচারীকে চাপা দিয়ে যাত্রীসহ বাসটি খালে গিয়ে পড়ে। এলাকাবাসী গুরুতর আহত ওই পথচারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

    এদিকে দুর্ঘটনার পর আনন্দ পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যায়। এই ঘটনায় সড়কের পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ফরিদগঞ্জ থানা পুলিশে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শহিদ হোসেন গনমাধ্যমকে বলেন, ঘটনার পর সেখানে পুলিশ অবস্থান করছে। তবে আনন্দ পরিবহন বাসটি মোট কতজন যাত্রী ছিল বলা যাচ্ছে না। দুর্ঘটনায় গুরুতর আহতদের উপজেলা ও চাঁদপুর সরকারি হাসাপাতালে পাঠনো হয়। তিনি আরো বলেন এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর