সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশে সাংবাদিক রাব্বানীকে নারী মাদক কারবারীর হুমকি – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ১১৫২ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১:২০ অপরাহ্ণ
  • Print
  • মাদক একটি সমাজ ধ্বংসের মূল। মাদক সেবনে প্রাণ কেড়ে নিতে পারে মাদকসেবীরা। মাদক ব্যবসায়ী রুখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সাংবাদিক মহল।

    রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সেলিনা নামের এক চিহ্নিত মাদক কারবারী জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের ও রাজশাহী রিপোর্টাস ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানীকে নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন মুঠোফোনে।

    বুধবার (১১ আগস্ট) দুপুর আড়াই টায় মুঠোফোনে সে নারী ঘটিত মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেন।

    এ নিয়ে সাংবাদিক মাসুদ রানা রাব্বানী বুধবার দুপুর ৩টায় মতিহার থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। সাধারন ডায়েরী নং-৪৬৩, তাং-১১/০৮/২০২১।

    এর আগে, রাজশাহী মহানগরীর পঞ্চবটি থেকে তালাইমারী পর্যন্ত মাদকের রমরমা কারবার, ধরা পড়ছেনা মূল হোতারা‘ শিরোনামে বুধবার দৈনিক স্থানীয় পত্রিকা রাজশাহীর আলো ও একাধিক অনলাইন নিউজ পোর্টালে গতকাল মঙ্গবার একটি সংবাদ প্রকাশিত হয়েছে। এরই জেরে একাধিক মাদক মামলার আসামী ও নারী মাদক কারবারী সেলিনাy হুমকি দেন সাংবাদিককে। তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন বাশার রোড এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে।

    ওই এলাকার স্থানীয় একাধিক বাসিন্দা ও মো. ফয়সাল হোসেন জানান, সেলিনা একজন ভয়ঙ্কর প্রকৃতির নারী। মাদক কারবার থেকে শুরু করে নানান অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। যার কারণে স্থানীয়রা তাকে ভয়ে কিছু বলতে পারে না। তার কারণে এলাকার যুবসমাজের অনেকেই আজ মাদকাসক্ত। শুধু তাই নয়, কিছুদিন আগেই মাদক মামলার বিষয়ে তাকে ধরতে আসলে সে বোয়ালিয়া থানা পুলিশের সাথেও খারাপ আচরণ করেন।

    অনুসন্ধানে জানা গেছে, মাদক কারবারী সেলিনা বেগমের রয়েছে ভাংড়ির ব্যবসা। নগরীর শহর রক্ষা বাঁধের উপর মানুষের চলাচলের রাস্তা দখল করে চালিয়ে যাচ্ছেন ভাংড়ির ব্যবসা। তার আড়ালেই তিনি চালাচ্ছেন মাদকের রমরমা ব্যবসা।

    এছাড়া মিরের চক এলাকায় রয়েছে তার মাদকের কারবার। সে অধিক মুনাফার জন্য সরাসরি কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসে রাজশাহীতে। বিক্রি করে পাইকারী ও খুচরা বলেও জানায় স্থানীয়রা।

    মাদক কারবারী সেলিনার হুমকির ব্যপারে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মনকে অবগত করা হলে তিনি জানান, থানায় এসে সাধারন ডায়েরী করেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর