সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন বিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারী আটক – গ্রামীন নিউজ২৪ বিতর্কিত শিক্ষাক্রম বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সড়ক দূর্ঘটনায় নিহত-১ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়িঘরে অগ্নি-সংযোগ – গ্রামীন নিউজ২৪ নওগাঁর পত্নীতলায় কর্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ১ – গ্রামীন নিউজ২৪ কুষ্টিয়ায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ পাঠ্যপুস্তকের ভুল সংশোধনের দাবীতে মোংলায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা- গ্রামীন নিউজ২৪ ডিজিটাল সংযোগ হবে স্মার্ট বাংলাদেশের প্রধান হাতিয়ার: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশে সাংবাদিক রাব্বানীকে নারী মাদক কারবারীর হুমকি – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ১১১৭ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ১:২০ অপরাহ্ণ
  • Print
  • মাদক একটি সমাজ ধ্বংসের মূল। মাদক সেবনে প্রাণ কেড়ে নিতে পারে মাদকসেবীরা। মাদক ব্যবসায়ী রুখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সাংবাদিক মহল।

    রাজশাহীতে মাদকের সংবাদ প্রকাশ করায় সেলিনা নামের এক চিহ্নিত মাদক কারবারী জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক ও রাজশাহী মহানগর প্রেসক্লাবের ও রাজশাহী রিপোর্টাস ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মাসুদ রানা রাব্বানীকে নারী নির্যাতন মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন মুঠোফোনে।

    বুধবার (১১ আগস্ট) দুপুর আড়াই টায় মুঠোফোনে সে নারী ঘটিত মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেন।

    এ নিয়ে সাংবাদিক মাসুদ রানা রাব্বানী বুধবার দুপুর ৩টায় মতিহার থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। সাধারন ডায়েরী নং-৪৬৩, তাং-১১/০৮/২০২১।

    এর আগে, রাজশাহী মহানগরীর পঞ্চবটি থেকে তালাইমারী পর্যন্ত মাদকের রমরমা কারবার, ধরা পড়ছেনা মূল হোতারা‘ শিরোনামে বুধবার দৈনিক স্থানীয় পত্রিকা রাজশাহীর আলো ও একাধিক অনলাইন নিউজ পোর্টালে গতকাল মঙ্গবার একটি সংবাদ প্রকাশিত হয়েছে। এরই জেরে একাধিক মাদক মামলার আসামী ও নারী মাদক কারবারী সেলিনাy হুমকি দেন সাংবাদিককে। তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন বাশার রোড এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে।

    ওই এলাকার স্থানীয় একাধিক বাসিন্দা ও মো. ফয়সাল হোসেন জানান, সেলিনা একজন ভয়ঙ্কর প্রকৃতির নারী। মাদক কারবার থেকে শুরু করে নানান অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। যার কারণে স্থানীয়রা তাকে ভয়ে কিছু বলতে পারে না। তার কারণে এলাকার যুবসমাজের অনেকেই আজ মাদকাসক্ত। শুধু তাই নয়, কিছুদিন আগেই মাদক মামলার বিষয়ে তাকে ধরতে আসলে সে বোয়ালিয়া থানা পুলিশের সাথেও খারাপ আচরণ করেন।

    অনুসন্ধানে জানা গেছে, মাদক কারবারী সেলিনা বেগমের রয়েছে ভাংড়ির ব্যবসা। নগরীর শহর রক্ষা বাঁধের উপর মানুষের চলাচলের রাস্তা দখল করে চালিয়ে যাচ্ছেন ভাংড়ির ব্যবসা। তার আড়ালেই তিনি চালাচ্ছেন মাদকের রমরমা ব্যবসা।

    এছাড়া মিরের চক এলাকায় রয়েছে তার মাদকের কারবার। সে অধিক মুনাফার জন্য সরাসরি কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে আসে রাজশাহীতে। বিক্রি করে পাইকারী ও খুচরা বলেও জানায় স্থানীয়রা।

    মাদক কারবারী সেলিনার হুমকির ব্যপারে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মনকে অবগত করা হলে তিনি জানান, থানায় এসে সাধারন ডায়েরী করেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর