সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মিথ্যা ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ-সম্মেলন – গ্রামীন নিউজ২৪

মোঃ মানিক হোসেন, রাজশাহী প্রতিনিধি: / ১৩৪৯ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৩:২৬ অপরাহ্ণ
  • Print
  • ছাত্রশিবিরকে নিয়মিত চাঁদা দেয়া ও সংগঠনটির সাথে সংশ্লিষ্টতার বিষয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী (ইতু)।

    বুধবার (১১ আগস্ট) বেলা ১১টায় রাজশাহী রেলওয়ে স্টেশনের তৃতীয় তলায় হোটেল সিটি প্লাসের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

    সংবাদ সম্মেলনে রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭, ৮ ও ১০ আগস্ট একটি জাতীয় পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে ‘যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রশিবিরকে চাঁদা দেয়ার অভিযোগ/২০ বছর ধরে শিবিরকে চাঁদা যুবলীগ নেতার/এখনও ছাত্রশিবিরকে চাঁদা দেন নগর যুবলীগের দপ্তর সম্পাদক’ ইত্যাদি শিরোনামে আমাকে জড়িয়ে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রত্যাখ্যান করছি। আমি ছাত্রশিবিরের ফান্ডে ২০ বছর ধরে ইয়ানত দিয়ে আসছি, বিষয়টি হাস্যকর ও শতভাগ মিথ্যা। এরপর তিনি তার পরিবার ও রাজনৈতিক কর্মকান্ড নিয়ে বলেন, তিনি বর্তমানে নগর যুবলীগের দপ্তর সম্পাদক, নগর ছাত্রলীগের সাবেক কর্মী ও ২০১০-১৪ সালে নগর ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক, ঈচ এঅঘএ অনলাইন প্লাটফর্মের যুগ্ম-আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। রাজনৈতিকভাবে তার পারিবার আওয়ামী ঘরানার বলেও তিনি বিবরণ তুলে ধরে বলেন, আমি মনে করি আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগকে প্রশ্নবিদ্ধ করতেই একটি স্বার্থান্বেষী মহল এই সংবাদের পেছনে ইন্ধন জুগিয়েছে।

    পৃথিবীর জঙ্গি সংগঠনের অন্যতম একটি সংগঠন ছাত্রশিবির, সেই জঙ্গি সংগঠনের সাথে আমার নাম জড়িয়ে যে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ হয়েছে তা মেনে নেয়া যায় না।

    তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, যে সকল পত্রিকায় এই সংবাদগুলো ছাপানো হয়েছে, আপনাদের কাছে যদি কোনো গ্রহণযোগ্য প্রমাণ না থাকে, তবে আগামী ৭২ ঘণ্টার মধ্যে সংবাদগুলো প্রত্যাহার করার বিনীত অনুরোধ করছি। অন্যথায় আমি আমার সম্মান রক্ষার্থে আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব।

    এ বিষয়ে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেন, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। ইতু দীর্ঘদিন ধরে ছাত্রলীগ করে আসছিল। এরপর সে ২০১৬ সালে যুবলীগে আসে। ছাত্রলীগের কমিটিতে ২০১০-১৪ সাল পর্যন্ত নগর ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক পদে অধিষ্ঠিত ছিল। ২০১০ সালের আগেও সে ছাত্রলীগের কর্মী ছিল। এ বিষয়ে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পর সিদ্ধান্ত জানানো হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর