সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত – গ্রামীন নিউজ২৪ নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যেন হেনস্তা না হন: তথ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কলকাতায় ভবন ধসে নিহত ৮ – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্তে কোনো পরিবর্তন হবে না: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ – গ্রামীন নিউজ২৪ জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন – গ্রামীন নিউজ২৪ অভিযানের প্রস্ততি নিচ্ছে এমভি আব্দুল্লাহতে আন্তর্জাতিক বাহিনী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে আমাদের পৃথিবী’র উদ্যোগে ইফতার মাহফিল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

নোয়াখালীতে মাকে হত্যার অপরাধে ছেলেসহ সাতজনকে মৃত্যুদণ্ড – গ্রামীন নিউজ২৪

নোয়াখালী প্রতিনিধিঃ / ৫৬৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ৮:৫২ অপরাহ্ণ
  • Print
  • নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুরজাহান বেগমকে (৫৮) হত্যার দায়ে তার ছেলেসহ সাতজনকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

    মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা এ রায় ঘোষণা করেন।

    দণ্ডরপ্রাপ্তরা হলেন, নিহত নুরজাহানের ছেলে হুমায়ুন কবির (২৯) ও তার সহযোগী নিরব (২৬), নুর ইসলাম (৩২), কালাম (৩০), সুমন (৩৩), হামিদ (২৮), ইসমাইল (৩০)। রায় ঘোষণাকালে তারা আদালতে উপস্থিত ছিলেন।

    জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের ৬ অক্টোবর দিবাগত রাতে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের নুরজাহান বেগমকে হত্যার পর পাঁচ টুকরো করা হয়। চরজব্বার থানা পুলিশ ঘটনার পরদিন বিকেলে ওই গ্রামের একটি ধানক্ষেত থেকে নুর জাহানের খণ্ডিত মাথাসহ দুই টুকরো উদ্ধার করে। এর পরদিন একই ধানক্ষেত থেকে লাশের আরও তিন টুকরো উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত মাংস কাটার ধারালো অস্ত্র, বটি, একটি কোদাল এবং নুরজাহানের পরনে থাকা শাড়ি উদ্ধার করে।

    এ ঘটনায় প্রথমে নিহত নুরজাহানের ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেন। তদন্তের এক পর্যায়ে সন্দেহভাজন হিসেবে হুমায়ুনের বন্ধু মো. নীরব ও কসাই নুর ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদে হত্যা মামলার বাদী হুমায়ুন জড়িত বলে তথ্য দেয়। এরপর হুমায়ুনকে গ্রেফতার এবং তাকে প্রধান আসামি করে আরও একটি হত্যা মামলা করে পুলিশ।

    মামলা বিবরণে উল্লেখ করা হয়, নিহত নুর জাহানের প্রথম সংসারের ছেলে বেলাল হোসেন ঘটনার এক বছর আগে মারা যান। তার রেখে যাওয়া ঋণের টাকা পরিশোধ নিয়ে নুরজাহানের দ্বিতীয় সংসারে ছেলে হুমায়ুন কবিরের সঙ্গে মায়ের ঝগড়া-বিবাদ বাধে। এ জের ধরে মাকে হত্যার পরিকল্পনা করেন হুমায়ুন। হত্যাকাণ্ডে বন্ধু, প্রতিবেশী ও স্বজনের সহায়তা নেন তিনি। পরিকল্পনা অনুযায়ী ৬ অক্টোবর দিবাগত রাতে নুরজাহানকে প্রথমে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়। পরে তার লাশ পাঁচ টুকরো করে প্রতিবেশী পাওনাদারদের ধান ক্ষেতে ফেলে রাখে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর