সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণের বারসহ এয়ারলাইন্সের চালক আটক – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিসঃ / ৪৬৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ
  • Print
  • হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের র‌্যাম বাস (সংস্থাটির যাত্রীদের পরিবহণ) থেকে সাড়ে ১৩ কোটি টাকার স্বর্ণের বারসহ চালককে আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ।

    আটক বাসচালকের নাম মো. হারুনুর রশিদ। তিনি তুরাগের বাউলিয়া এলাকার বাসিন্দা। ইউএস-বাংলার ফ্লাইটে আসা যাত্রীদের পরিবহণে র‍্যাম বাস চালিয়ে আসছিলেন হারুন।

    বিমানবন্দর কাস্টমস থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের র‌্যাম (ঢাকা মেট্রো স ১২-০১১৩) বাসে অভিযান চালায় কাস্টমস কর্তৃপক্ষ। বাসটিতে তল্লাশি চালানোর পর চালককে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গোপন স্থান থেকে কালো ট্যাপে মোড়ানো চারটি প্যাকেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্যাকেট থেকে ১১৬ গ্রাম ওজনের ১২০টি বার পাওয়া যায়। যার মোট ওজন ১৩ কেজি ৯৯০ গ্রাম।

    বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক এসব স্বর্ণের আনুমানিক বাজারমূল্য প্রায় সাড়ে ১৩ কোটি টাকা। বাসচালক হারুনুর রশিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। স্বর্ণগুলো বিমানবন্দরের শুল্ক গুদামে জমা করা হয়েছে এবং বাসটি সিভিল এভিয়েশন অথরিটির জিম্মায় রাখা হয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর