সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না আ. লীগ – গ্রামীন নিউজ২৪ ২৩৮ বার হেরেও ফের নির্বাচনে লড়বেন তিনি – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু দুশ্চিন্তায় গ্রামের মানুষ – গ্রামীন নিউজ২৪ যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ – গ্রামীন নিউজ২৪ কর্ণফুলীতে ফিশিং ট্রলারে বিস্ফোরণ, দগ্ধ ৬ – গ্রামীন নিউজ২৪ বরগুনা প্রেসক্লাব দখলের অপচেষ্টা ও হামলা মামলায় ৭ জন কারাগারে – গ্রামীন নিউজ২৪ ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ৭ এপ্রিল থেকে – গ্রামীন নিউজ২৪ একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন – গ্রামীন নিউজ২৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতার – গ্রামীন নিউজ২৪

কুমিল্লা প্রতিনিধিঃ / ২৮৫ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩০ অপরাহ্ণ
  • Print
  • কুমিল্লার বুড়িচংয়ে রায়হান খান (১৫) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামিকে জামালপুর থেকে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।

     

    শুক্রবার (৩ ফেব্রুয়ারী) বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং থানার অফিসার ইনচার্জ মারুফ রহমান।

     

    কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন সদর সার্কেল এর দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে এবং অফিসার ইনচার্জ মারুফ আহমেদ ও পুলিশ পরিদর্শক তদন্ত ওসি কবির হোসেন নেতৃত্বে এবং এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন সঙ্গীয় ফোর্স গত বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুর রেলস্টেশন থেকে রায়হান হত্যা মামলার প্রধান আসামি হাসানকে গ্রেফতার করে।

     

    পুলিশ আরো জানান, গত (৮ জানুয়ারি ২০২৩) রোববার দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামে কয়েকজন যুবক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে পাশের নদীতে ফেলে যায়। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

    ওই কিশোর শংকুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদি প্রবাসী গিয়াস খানের ছেলে এবং শংকুচাইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

     

    এ বিষয়ে রায়হানের মা রোজিনা আক্তার বাদী হয়ে হত্যাকান্ডের সাথে জড়িত জগতপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে হাসান (২৫), অজ্ঞাত পিতার ছেলে রুহুল আমিন (২৪), রাজা মিয়ার ছেলে হৃদয় (২৫), আবুল হাসেমের ছেলে আব্দুল্লাহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে বুড়িচং থানাতে মামলা দায়ের করে। মামলার পর থেকেই আসামিরা পলাতক ছিলেন। এর আগে আসামি আব্দুল্লাহ ও আরিফকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

     

    বুড়িচং থানার ওসি মারুফ রহমান জানান, রায়হান হত্যার প্রধান আসামি হাসানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে হাজির করলে আসামি ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দী প্রদান করেন এবং তাহার সহযোগী আসামিদের নাম প্রকাশ করে ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে অন্যান্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর