সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আবারও মর্টারশেলের শব্দে কেঁপে উঠলো টেকনাফ সীমান্ত – গ্রামীন নিউজ২৪ হলমার্ক কেলেঙ্কারি মামলায় তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় জমিজমা নিয়ে বিরোধে দুইপক্ষের সংঘর্ষ নিহত ১ – গ্রামীন নিউজ২৪ টাঙ্গাইলে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত – গ্রামীন নিউজ২৪ নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যেন হেনস্তা না হন: তথ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কলকাতায় ভবন ধসে নিহত ৮ – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্তে কোনো পরিবর্তন হবে না: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ – গ্রামীন নিউজ২৪ জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবুর রহমান শেখ, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ / ৩৮৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪১ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও জেলায় উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে অসহায় ও দুস্থ শিশুদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

     

    ৮ ফেব্রুয়ারি বুধবার সংস্থার ঠাকুরগাঁও এপি কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

     

    আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন ঠাকুরগাঁও এপির আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজার নরেশ মারান্ডির সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান, বিশেষ অতিথি ঠাকুরগাঁও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ঠাকুরগাঁও সদর উপজেলা শিক্ষা অফিসার রুনা লায়লা, ঠাকুরগাঁও সদর উপজেলা সমাজসেবা অফিসার শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সংস্থার চাইল্ড প্রটেকশন অফিসার বৈদ্য ম্যানুয়াল প্রমুখ।

     

    এ সময় সংস্থার সুবিধাভোগী অসহায় ও দুস্থ শিশুদের মাঝে খাতা, কলম, সাবানসহ বিভিন্ন শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে সংস্থার কর্ম এলাকায় মোট ৩ হাজার ৭৫০ জন শিশুর মাঝে এ উপকরণ বিতরণ করা হবে। অনুষ্ঠানে সংস্থার বিভিন্ন কর্মকর্তা ও সুবিধাভোগী শিশু ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর