সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
টাঙ্গাইলে পঞ্চগড় এক্সপ্রেস লাইনচ্যুত – গ্রামীন নিউজ২৪ নাটোরে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তথ্য চাইতে গিয়ে সাংবাদিকরা যেন হেনস্তা না হন: তথ্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ কলকাতায় ভবন ধসে নিহত ৮ – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার বিষয়ে সিদ্ধান্তে কোনো পরিবর্তন হবে না: আইনমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৬ – গ্রামীন নিউজ২৪ জনপ্রিয় কণ্ঠশিল্পী খালিদ মারা গেছেন – গ্রামীন নিউজ২৪ অভিযানের প্রস্ততি নিচ্ছে এমভি আব্দুল্লাহতে আন্তর্জাতিক বাহিনী – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে আমাদের পৃথিবী’র উদ্যোগে ইফতার মাহফিল – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জাহাঙ্গীরের বহিষ্কার আদেশ প্রত্যাহার- গ্রামীন নিউজ২৪

এস,কে বাপ্পি, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ / ৫৭৪ বার পঠিত
প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ
  • Print
  • ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও ডুমুরিয়া প্রেসক্লাবের সভাপতি এস এম জাহাঙ্গীর আলম এর বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত  বুধবারের এক চিঠিতে এ বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়।

     

    এদিকে তার বহিষ্কার আদেশ প্রত্যাহার হওয়ায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের , খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুন অর রশীদ, খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ ও খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান জামালসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

     

    উল্লেখ্য, গেল ইউপি নির্বাচনে ডুমুরিয়া সদর ইউনয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করায় তাকে সাময়িক বহিষ্কার করা হয়।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর