সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন বিভাগের অভিযানে বন্দুকের গুলি সহ হরিণ শিকারী আটক – গ্রামীন নিউজ২৪ বিতর্কিত শিক্ষাক্রম বাতিলের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ সাপাহারে সড়ক দূর্ঘটনায় নিহত-১ – গ্রামীন নিউজ২৪ ঘোড়াঘাটে ২ যুবক নিহতের ঘটনায় বাড়িঘরে অগ্নি-সংযোগ – গ্রামীন নিউজ২৪ নওগাঁর পত্নীতলায় কর্ভাড ভ্যানের ধাক্কায় নিহত ১ – গ্রামীন নিউজ২৪ কুষ্টিয়ায় হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন – গ্রামীন নিউজ২৪ বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন – গ্রামীন নিউজ২৪ পাঠ্যপুস্তকের ভুল সংশোধনের দাবীতে মোংলায় মানববন্ধন – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধার সাদুল্লাপুরে কলেজ ছাত্রের আত্মহত্যা- গ্রামীন নিউজ২৪ ডিজিটাল সংযোগ হবে স্মার্ট বাংলাদেশের প্রধান হাতিয়ার: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

ঠাকুরগাঁওয়ের মিলি হত্যা ছেলেসহ আটক ২ – গ্রামীন নিউজ২৪

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি / ১৪২৩ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ১২:৩৮ অপরাহ্ণ
  • Print
  • ঠাকুরগাঁও শহরের গৃহবধূ সান্তনা রায় ওরফে মিলি চক্রবর্তী হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছেলে ও এক বিএনপি নেতাকে আটক করেছে সিআইডির পুলিশ।

    ১২ আগস্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঠাকুরগাঁও জেলা শহরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সিআইডির পরিদর্শক মো. আব্দুর রাজ্জাক । আটকরা হলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির স্বেচ্ছাসেবক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ (৪০) ও নিহত মিলি চক্রবর্তীর ছেলে অর্ক রায় রাহুল (২৮) । গত ৮ জুলাই সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের দুইটি বিপণিবিতানের মাঝের ফাঁকা সরু গলি থেকে গৃহবধূ সান্তনা রায় ওরফে মিলি চক্রবর্তীর লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিয়ে শহর জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়। এরপর ১০ জুলাই ঠাকুরগাঁও জেলার সদর থানার এস,আই নির্মল কুমার রায় বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সিআইডি পরিদর্শক আব্দুর রাজ্জাক সাংবাদিকদের কে বলেন, “গত ৫ অগাস্ট মিলি হত্যাকাণ্ডের মামলাটি পুলিশ থেকে তদন্তের জন্য সিআইডিতে স্থানান্তর করা হয়। এরপর থেকে আমরা তদন্তের কাজ শুরু করি।” তিনি বলেন, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য ১২ আগস্ট বৃহস্পতিবার রাতে শহরের কালিবাড়ি মোড় থেকে আমিনুল ইসলাম সোহাগ ও মোহাম্মদ আলী সড়কের বাড়ি থেকে মিলির ছেলে অর্ক রায় রাহুলকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম সাংবাদিকদের কে বলেন, মিলির লাশ উদ্ধার পর তার পরিবারের সদস্যদের মামলা দিতে বলা হয়েছিল। প্রথমে তারা রাজিও হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত তারা মামলা দেয়নি। “প্রথম থেকেই আমাদের সন্দেহ ছিল কেউ মিলিকে হত্যা করে এবং বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য তার লাশ দুইটি বিপণিবিতানের মাঝের ফাঁকা সরু গলি ফেলে রাখে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর