সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

নাশকতা ঠেকাতে তৎপর আছে আইনশৃঙ্খলা বাহিনী ডিএমপি কমিশনার – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৩৭১৫ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ণ
  • Print
  • ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, আগস্ট ঘিরে নাশকতার শঙ্কা উড়িয়ে দেয়া যায় না। তবে নাশকতা ঠেকাতে তৎপর আছে আইনশৃঙ্খলা বাহিনী।

    আজ শনিবার (১৪ আগষ্ট) সকালে ১৫ আগস্টের নিরাপত্তা নিয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে এসব কথা জানান তিনি।

    ডিএমপি কমিশনার জানান, জঙ্গিদের মূল লক্ষ্য আন্তর্জাতিক মিডিয়ার নজরে আসা। তালেবানের আহ্বানে কিছু বাংলাদেশি আফগানিস্তানে গেছে। তারা কথিত হিজরত করতে সেখানে গিয়েছে। অনলাইনে জঙ্গি কার্যক্রম চালিয়ে যারা ধাপে ধাপে সংগঠিত হতে চেষ্টা করছিল সম্প্রতি তাদের গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান ডিএমপি কমিশনার।

    তিনি জানান, এ মাসে উল্লেখযোগ্য সংখ্যক জঙ্গি গ্রেপ্তার করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, গত পরশু জঙ্গি সংগঠনের লিডিং পর্যায়ের একজনকে গ্রেপ্তার করেছে সিটিটিসি। যিনি বোমা বিশেষজ্ঞ ও অনলাইনে বোমা বানানোর প্রশিক্ষণ দিতো। তারা ধাপে ধাপে উন্নতি করছিল, এই পুরো গ্যাংটাকে আমরা গ্রেপ্তার করতে পেরেছি।

    ১৫ আগস্টের নিরাপত্তা বিষয়ে তিনি বলেন, নিরাপত্তা নিশ্চিত করতে ধানমন্ডি ৩২ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসা প্রত্যেক ব্যক্তিকে হ্যান্ড মেটাল ডিটেকটর দিয়ে তল্লাশি করে আর্চওয়ের ভেতর দিয়ে প্রবেশ করতে হবে। দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিতের জন্য তল্লাশি, ব্লক রেইড, চেকপোস্টের কার্যক্রম অব্যাহত আছে। ইতোমধ্যে গোয়েন্দা নজরদারি এবং পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। ডগ স্কোয়াড ও বোম্ব ডিসপোজাল ইউনিট দিয়ে সুইপিং করানো করা হয়েছে। ধানমন্ডি ৩২ ও বনানী কবরস্থান কেন্দ্রিক অনুষ্ঠানস্থল ও তার আশপাশের এলাকা সিসি ক্যামেরার আওতায় রয়েছে। অস্থায়ী পুলিশ কন্ট্রোল রুম থেকে সার্বক্ষণিক সিসিটিভি মনিটরিং করা হচ্ছে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর