সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির – গ্রামীন নিউজ২৪ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল – গ্রামীন নিউজ২৪ মুশতাক আহমেদ টাইগারদের স্পিন বোলিং কোচ – গ্রামীন নিউজ২৪ মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ – গ্রামীন নিউজ২৪ কেএনএফের আরও ৯ সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন – গ্রামীন নিউজ২৪ দেশের উন্নয়ন ও শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে- রাঙ্গামাটির সাংগ্রাই উৎসবে পার্বত্য প্রতিমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ উপজেলা চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর মনোনয়নপত্র জমা – গ্রামীন নিউজ২৪ আটপাড়ায় সোনাজুর গোপাল ঠাকুরের আশ্রমে অষ্টমী স্নান ও হরিনাম সংকীর্তন অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

মানুষের জীবন ও জীবিকার তাগিদেই তুলে নেওয়া হয়েছে লকডাউন স্বাস্থ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৩১২১ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১০:১৭ পূর্বাহ্ণ
  • Print
  • মানুষের জীবন ও জীবিকার তাগিদেই তুলে নেওয়া হয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আরোপিত বিধিনিষেধ বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

    আজ শনিবার (১৪ আগস্ট) বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডা. মিল্টন হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশে টিকা কার্যক্রম বেগবান করা হচ্ছে। আপনারা মাস্ক পরবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন। জীবন-জীবিকার তাগিদে সব খুলে দেওয়া হলেও মনে রাখতে হবে জীবনের মূল্য অনেক বেশি। এখন আমাদের স্বাস্থ্যবিধি, টিকা আর মাস্কেই ভরসা করতে হবে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর