সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চিকিৎসাশাস্ত্রে নোবেল পুরস্কার পেয়েছেন সুইডিশ বিজ্ঞানী – গ্রামীন নিউজ২৪ আফগানিস্তানে শিক্ষা কেন্দ্রে আত্মঘাতী বোমা হামলায় নিহত বেড়ে ৪৩ – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে ছাগল চুরি করে পালানোর সময় গণধোলাই খেলেন যুবলীগ নেতা – গ্রামীন নিউজ২৪ খালার বাড়িতে চুরি, দেখে ফেলায় খালা ও শিশু ভাইকে হত্যা – গ্রামীন নিউজ২৪ লঘুচাপের প্রভাবে মোংলাসহ সংলগ্ন উপকূলীয় এলাকায় বৃষ্টি বাড়ছে, কমেছে সুন্দরবনে পর্যটকও – গ্রামীন নিউজ২৪ গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন- গ্রামীন নিউজ২৪ পুলিশ সদস্য কর্তৃক স্ত্রীর কাছ থেকে যৌতুক দাবি ও শারীরিক নির্যাতন – গ্রামীন নিউজ২৪ দেশের পথে রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা – গ্রামীন নিউজ২৪ শারদীয় দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই র‍্যাব ডিজি – গ্রামীন নিউজ২৪ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার বিচার শুরু – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com

মানুষের জীবন ও জীবিকার তাগিদেই তুলে নেওয়া হয়েছে লকডাউন স্বাস্থ্যমন্ত্রী – গ্রামীন নিউজ২৪

গ্রামীন নিউজ ডেস্কঃ / ৩০৭৩ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১০:১৭ পূর্বাহ্ণ
  • Print
  • মানুষের জীবন ও জীবিকার তাগিদেই তুলে নেওয়া হয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আরোপিত বিধিনিষেধ বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

    আজ শনিবার (১৪ আগস্ট) বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডা. মিল্টন হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারাদেশে টিকা কার্যক্রম বেগবান করা হচ্ছে। আপনারা মাস্ক পরবেন। সামাজিক দূরত্ব বজায় রাখবেন। জীবন-জীবিকার তাগিদে সব খুলে দেওয়া হলেও মনে রাখতে হবে জীবনের মূল্য অনেক বেশি। এখন আমাদের স্বাস্থ্যবিধি, টিকা আর মাস্কেই ভরসা করতে হবে।

    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv

    এ জাতীয় আরো সংবাদ
    এক ক্লিকে বিভাগের খবর